২:৩৬ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৮ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / কিরণমালা দেখায় ব্যস্ত থাকায় পুকুরে ডুবে মরল দুই শিশু

কিরণমালা দেখায় ব্যস্ত থাকায় পুকুরে ডুবে মরল দুই শিশু

kironmala   20.8.16সাতক্ষীরা, ২০ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার প্রচারিত রূপকথাভিত্তিক ধারাবাহিক কিরণমালা চলছে টেলিভিশনে। বুঁদ হয়ে দেখছে পরিবারের সবাই। এই সময় বাড়ির দুই শিশু পানিতে পড়ে গেলো। কিন্তু বুঝতেও পারলো না কেউ। পরে যখন তারা তা জানতে পারে, তখন অনেক দেরি হয়ে গেছে। ডুবে মারা যায় দুটি শিশুই। সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় আটুলিয়া ইউনিয়নের বাদুড়িয়া গ্রামে সকাল সাড়ে ৯টার দিকে ঘটে। এই সিরিয়ালটি প্রচার হয় রাত সাড়ে আটটায়।  সকাল সাড়ে নয়টায় আবার পুনঃপ্রচার হয়। রাতে যারা দেখতে পারেন তাদের কেউ কেউ পুনঃপ্রচার চলাকালেই টেলিভিশনের সামনে বসেন।

যখন এই পুনঃপ্রচার চলছিল ছয় বছরের শিশু আসাদুর রহমান ও পাঁচ বছরের মনিরা খেলায় ব্যস্ত। এক পর্যায়ে তারা চলে যায় বাড়ির উঠানের পাশের পুকুরপারে। সেখানে পড়েও যায় তারা। কিন্তু সাঁতার না জানা শিশু দুটি তলিয়ে যায়। আর তাদের চিৎকার টেলিভিশনের শব্দের কারণে যায়নি অভিভাবকদের কাছে।

শিশু দুটির চাচা নুরুউদ্দীন মোল্লা ঢাকাটাইমসকে জানান, সকাল সাড়ে নয়টার দিকে বাড়িতে সবাই ভারতীয় টিভি সিরিয়াল কিরণমালা দেখছিল। এ সময় তার দুই ভাতিজা ভাতিজি পুকুরে ডুবে যায়। বহু খোঁজাখুঁজির পরও তাদেরকে যখন পাওয়া যাচ্ছিল না তখন তারা পানিতে ভেসে উঠে।

বাংলাভাষায় প্রচারিত এই টিভি সিরিয়ালটি কলকাতার পাশাপাশি বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়। এই সিরিয়াল নিয়ে দ্বন্দ্বের জেরে গত ১৮ আগস্ট হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনশরও বেশি মানুষ আহত হয়। এর জের কাটতে না কাটতে সাতক্ষীরায় দুই শিশুর মৃত্যু ছুঁয়ে গেছে এলাকাবাসীকে। প্রতিবেশী এবং দূর দূরান্ত থেকে এসে মানুষকে শান্তনা দিতে দেখা যায় শিশু দুটির স্বজনদের। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents