৯:৩৪ পূর্বাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন : ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন : ওবায়দুল কাদের

obidul kadar   29.12.15ঢাকা, ২০ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) শহীদ ডা. মিলন অডিটিারিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথি’র বক্তৃতায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বঙ্গবন্ধুর নিরাপত্তায় দায়িত্ব পালনে অবহেলাকারীদের ইতিহাস কখনোই ক্ষমা করবেনা।

ওবায়দুল কাদের বলেন,‘যে বুলেট বঙ্গবন্ধুকে হত্যা করেছে, সেই বুলেট আজও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাড়া করছে। তাঁকে ২১ বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু তিনি সৃষ্টিকর্তার অশেষ রহমতে বারবার বেঁচে গেছেন।’

‘১৯৭৫ সালের ১৫ আগস্ট থেকে ২০০৪ সালের ২১ আগস্ট’ একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা- এ কথা উল্লেখ করে তিনি বলেন,এসব ষড়যন্ত্র মোকাবেলায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে এগিয়ে আসতে হবে।

সেতু মন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অগ্নি-সন্ত্রাস ও গুপ্তহত্যা চালিয়ে ব্যর্থ হয়ে এখন জঙ্গিবাদ ও সন্ত্রাসে মদদ দিচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন । ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতির জন্য হাওয়া ভবনের মতো কোন ভবন তিনি তৈরি করেননি।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন,স্বাচিপ’র বিএসএমএমইউ শাখার সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সাবেক উপদেষ্টা ও বাংলাদেশ মেডিক্যাল রিসার্চ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান, স্বাচিপ’র সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান ও মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ।

উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়ার (স্বপন) সঞ্চালনায় এ অনুষ্ঠানে স্বাগত: বক্তব্য রাখেন বিএসএমএমইউ’র কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. আলী আসগর মোড়ল। ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents