৭:০০ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / আগামী বছরের শুরুতেই খুলনা-কলকাতা রুটে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু করবে : হর্ষবর্ধন শ্রিংলা

আগামী বছরের শুরুতেই খুলনা-কলকাতা রুটে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু করবে : হর্ষবর্ধন শ্রিংলা

kalkata tarminal rall station    19.8.16বেনাপোল, ১৯ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপুরে বেনাপোল সিঅ্যান্ডএফ  এজেন্টস অ্যাসোশিয়েশন ব্যবসায়ীদের সঙ্গে অ্যাসোসিয়েশন মিলনায়তনে এক মতবিনিময় সভায় ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, আগামী বছরের শুরুতেই খুলনা-কলকাতা রুটে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু করবে। সেই লক্ষ্যে আমার কাজ করে যাচ্ছি।

সভায় দুই দেশের বন্দরে বিরাজমান বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য দেন এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা।

ওপারের পেট্রাপোল বন্দরের ব্যবসায়ীদের জন্য বেনাপোল একটি উপযুক্ত পয়েন্ট বলে উল্লেখ করে ভারতীয় হাইকমিশনার বলেন, “বেনাপোল বন্দর দিয়ে উভয় দেশের বাণিজ্যকে সুবিধাজনক করতে বাংলাদেশ-ভারত একসঙ্গে কাজ করছে। বাংলাদেশি ছোট-বড় সব ধরনের ব্যবসায়ীদের পাঁচ বছরের ভিসা দেয়ার ব্যবস্থা হবে অচিরেই।”

মতবিনিময় সভা শেষে হর্ষবর্ধন শ্রিংলা বেনাপোল রেলস্টেশন, কাস্টম চেকপোস্টে, ইমিগ্রেশন ও আইসিপি চেকপোস্ট  পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেস উকাই, সেকেন্ড সেক্রেটারি শিশির কুঠারি, রেলওয়ে অ্যাডভাইজার দিবেনজন রায়, বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান তপন চক্রবর্তী, কাস্টম কমিশনার জামাল হোসেন, অতিরিক্ত কমিশনার ফিরোজউদ্দিন, যুগ্ম কমিশনার মুস্তাফিজুর রহমান, বন্দরের পরিচালক নিতাই চন্দ্র ও শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম।

চেকপোস্ট পরিদর্শন শেষে ভারতীয় হাইকমিশনার বেনাপোলের ওপারে ভারতীয় ইন্টিগ্রেটেড চেকপোস্টে বন্দর ও কাস্টম স্টেশনে যান।

শ্রিংলা বেনাপোল বন্দর, চেকপোস্ট, রেলস্টেশনসহ যেসব স্থান পরিদর্শন করেন সেখানে নিñিদ্র্র নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents