৫:৫২ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৮ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রিজভীর মুক্তি চাইলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

রিজভীর মুক্তি চাইলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

 khalada    16.4.16ঢাকা, ১৮ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণের পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে কারাগারে পাঠানোর নিন্দা জানিয়ে তার মুক্তি দাবি করেছেন।

বিবৃতিতে খালেদা জিয়া বলেন, দীর্ঘদিন ধরে অসুস্থ ও চিকিৎসকের পর্যবেক্ষণে থাকা রিজভীকে জামিন না দিয়ে কারাগারে পাঠানো সরকারের অমানবিক আচরণের বহিঃপ্রকাশ। তিনি বলেন, ‘ভোটারবিহীন অবৈধ ও অনৈতিক সরকার ক্ষমতার মোহে আজ মানবিকতাও হারিয়ে ফেলেছে। তারা বিরোধী দলের নেতাকর্মীদের নির্মূল ও পর্যদুস্ত করতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে সারাদেশকে কারাগারে পরিণত করেছে। দলীয়করণের মাধ্যমে রাষ্ট্রের সকল স্তম্ভকে তারা ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বিচার বিভাগও আজ  স্বাধীনভাবে কাজ করতে পারছে না’। রিজভীর জামিন নামঞ্জুরের ঘটনায় ন্যায়বিচার প্রতিফলিত হয়নি বলেও মনে করেন সাবেক এই প্রধানমন্ত্রী।

বিএনপি চেয়ারপারসন অভিযোগ করে বলেন, মামলার এজাহারে রুহুল কবির রিজভীর নাম না থাকলেও সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসায় পুলিশ তার নাম মামলায় অন্তর্ভুক্ত করেছে। অসুস্থ রিজভীকে জামিনযোগ্য মামলায় জামিন না দিয়ে কারাগারে প্রেরণ শাসকগোষ্ঠীর ইচ্ছারই প্রতিফলন। আমি অবিলম্বে রিজভীর বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার করে তার মুক্তি দাবি করছি।

এদিকে রিজভী আহমেদকে কারাগারে পাঠানোর নিন্দা জানিয়ে অন্য এক বিবৃতিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার মুক্তি দাবি করেছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents