১২:০৬ পূর্বাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ১৭ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

বটেশ্বরে শিলং ছড়া দখলমুক্ত করতে জরিপকাজ
পরিদর্শন করলেন আশফাক আহমদ

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বটেশ্বর শিলং ছড়া দখল মুক্ত করতে জরিপকাজ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

উপজেলা ভূমি অফিস সার্ভেয়ার ও ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার কর্তৃক বটেশ্বর শিলং ছড়া অবৈধ দখল উচ্ছেদের জন্য জরিপকাজ ও সীমানা চিহ্নিত হয়।

বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২ টার দিকে শিলং ছড়া সীমানা চিহ্নিত ও জরিপকাজ করতে বটেশ্বর সিনেমা হল সংলগ্ন আলাউদ্দিন মার্কেটের সামনে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

৯নং ওয়ার্ড মেম্বার নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, পানি নিষ্কাসনের জন্য এলাকার জনস্বার্থে বটেশ্বর শিলং ছড়া দখল মুক্ত করা দ্রুত প্রয়োজন। এ ব্যাপারে  আমরা সিমানা নির্ধারন করেছি। শিলং ছড়া অচিরেই দখল মুক্ত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ভবিষতে আপনারা অত্র এলাকায় সুন্দর ভাবে জীবন নির্বাহ করতে পারবেন বলে আমি নিশ্চয়তা দিচ্ছি। আমি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- ৪নং খাদিমপাড়া ইউপির চেয়ারম্যান এড. আফছর আহমদ, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বিলাল, বিশিষ্ট মুরব্বিয়ান যথাক্রমে আব্দল গফুর খাঁন, ডা. এনামুর রহমান চৌধুরী, আব্দুল আলীম, বীর মুক্তিযোদ্ধা মুতাহার আলী, মাছুম চৌধুরী, সাবেক সেনা কর্মকর্তা ফরহাদ আহমদ, কাপ্তান, সাংবাদিক মোহাম্মদ হানিফ, শহিদ মিয়া, আলাউদ্দিন আলাই, ব্যবসায়ী জামাল আহমদ, মুক্তার খাঁন (কনাই) ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কানাইঘাটে  সন্ত্রাস বিরোধী আইনের মামলায় ফয়সাল আহমদকে গ্রেফতার করেছে পুলিশ

syt sp office    17.8.16সিলেট জেলার পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান এর নির্দেশনায় সিলেট জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব এসএম আল মামুন এর তত্ত্বাবধানে সিলেট জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই দেবদুলাল ধর, এসআই/ দীপন চন্দ্র সরকার সঙ্গীয় এএসআই মোক্তার আলী ও ফোর্সসহ কানাইঘাট থানার সন্ত্রাস বিরোধী আইনে দায়েরকৃত মামলার তদন্তে প্রাপ্ত আসামী কানাইঘাট থানার ধর্মপুর গ্রামের মোরাকিব আলীর পূত্র ফয়সাল আহমদকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ফয়সাল আহমদ ইতিপূর্বে নাশকতার একাধিক মামলায় গ্রেফতার হয়ে জেল হাজতে ছিল।

শোক বার্তা

সিলেট নগরীর জিন্দাবাজারে অবস্থিত “এলিগ্যান্ট শপিং সিটি”র সম্মানিত তরুণ ব্যবসায়ী মরহুম করিম বক্স মামুন আহমদ গত ১৬ আগষ্ট সন্ত্রাসী হামলায় উনার ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখে নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তরুণ ব্যবসায়ীর অকাল মৃত্যুতে সম্মানিত সভাপতি জনাব সামছুল আলম ও সাধারণ সম্পাদক জনাব আব্দুর রহমান রিপন ‘আল-হামরা শপিং সিটি’র দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সকল ব্যবসায়ীবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সমিতির পক্ষ থেকে প্রশাসনকে বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে যে, অনতি বিলম্বে মামুন আহমদের খুনিদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির শোক

ফটো সাংবাদিক বেলায়েত হোসেন এর বড় ভাই এনামুল হক পারভেজ (৪০) এর মৃত্যুতে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর ও সাধারন সম্পাদক আশকার আমীন রাব্বি এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents