৮:১৩ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / মার্কিন পপ সুপারস্টার ম্যাডোনার ৫৮তম জন্মদিন পালিত

মার্কিন পপ সুপারস্টার ম্যাডোনার ৫৮তম জন্মদিন পালিত

madona   17.8.16স্পোর্টস ডেস্ক, ১৭ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মার্কিন পপ সুপারস্টার ম্যাডোনা মঙ্গলবার তার ৫৮তম জন্মদিন পালন করেছেন কিউবার রাজধানী হাভানায়। এখানে সফর করছেন তিনি। জন্মদিন উপলক্ষে রাতের অনুষ্ঠানে অসংখ্য দর্শককে উপহার দেন কিউবান সঙ্গীতের ছন্দের নাচ।

কিউবার কমিউনিস্ট পার্টির সরকারি পত্রিকা গ্রানমা জানায়, ম্যাডোনার সঙ্গে রয়েছেন তার বড়ো মেয়ে ১৯ বছর বয়সী মডেল লরডেস। তার পিতা একজন কিউবান নৃত্যশিল্পী ও ফিটনেস প্রশিক্ষক কার্লোস লিউন। এছাড়া আমেরিকান ফটোগ্রাফার স্টিভেন ক্লেইন এবং স্টাইলিস্ট বি আকেরলুন্ড ও এন্ডি লীকম্পট তাদের সাথে রয়েছেন।

ম্যাডোনা তার টুইটার একাউন্টে নিজের ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লেখেন,‘মুক্ত কিউবা’। ছবিতে ঠোঁটে হাসি মিশ্রিত ম্যাডোনার পরনে কালো ও হলুদ ফুলে মেলানো পোশাক দেখা গেছে। মাথায় ছিল কালো হ্যাট।

ভক্তদের পোস্ট করা ভিডিওতে ম্যাডোনাকে একই পোশাকে ওল্ড হাভানার রাস্তায় পায়চারি এবং একটি রেস্টুরেন্টে কিউবান সঙ্গীতের তালে নাচতে দেখা গেছে।

যুক্তরাষ্ট্র ও হাভানার মধ্যে ২০১৪ সালের ডিসেম্বরে সম্পর্ক পুন:প্রতিষ্ঠার পর যে কজন মার্কিন সেলিব্রেটি কিউবা সফর করেছেন ম্যাডোনা তার সর্বশেষ। এর আগে লিওনার্দো ডিক্যাপ্রিও, বিয়ন্স, জে-জেড, কেটি পেরি, কেনি ওয়েস্ট, উশার, প্যারিস হিলটন, কিম, কহলো এবং কোর্টনি কার্দাশিয়ান সম্প্রতি কিউবা সফর করেন।

হাভানায় ১৯৬০এর দশক থেকে মার্কিন নিষেধাজ্ঞা জারি থাকায় যুক্তরাষ্ট্রের নাগরিকদের কিউবা সফর নিষিদ্ধ ছিল। কিন্তু প্রেসিডেন্ট বারাক ওবামার প্রশাসন ভ্রমণ নিষেধাজ্ঞা অনেকটাই শিথিল করায় মার্কিনীরা ‘সাংস্কৃতিক বিনিময়’ ধরণের কর্মসূচির আওতায় কিউবা সফর করতে পারছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents