২:৪৭ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৮ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / বাজারে আসছে আসুসের জেনফোন ৩ : এই ফোনে ৬ জিবি র‌্যাম আছে

বাজারে আসছে আসুসের জেনফোন ৩ : এই ফোনে ৬ জিবি র‌্যাম আছে

asus phone 6gb ram     17.8.16টেকনোলজী ডেস্ক, ১৭ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাজারে আসতে চলেছে আসুসের জেনফোন ৩। জেনফোন সিরিজে তিনটি ফোন আছে। এগুলো হলো-জেনফোন ৩, জেনফোন ৩ আল্ট্রা এবং জেনফোন৩ ডিলাক্স। আন্তর্জাতিক বাজারে এই ফোনগুলোর দাম যথাক্রমে-৪৯৯ ডলার, ২৪৯ ডলার এবং ৪৭৯ ডলার। ভারতের বাজারে ফোনটি আজ অবমুক্ত করা হবে।

আসুস জেনফোন ৩ ডিলাক্সে আছে ৫.৭ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৯২০×১০৮০ পিক্সেল। এই ফোনটিতে আছে ৬ জিবি র‌্যাম। বিল্টইন মেমোরি ২৫৬ জিবি। এর রিয়ার ক্যামেরা ২৩ মেগাপিক্সেলের। ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। ফোনটির প্রসেসর কোয়ালকম ৮২১।

জেনফোন ৩ তে আছে ৫.৫ ইঞ্চির সুপার আইপিএস প্লাস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১০৮০×১৯২০ পিক্সেল। ফোনটি দুইটি ভার্সনে পাওয়া যাবে। একটিতে আছে ৩জিবি র‌্যাম এবং ৩২ জিবি বিল্টইন মেমোরি। অন্যটিতে আছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি বিল্টইন মেমোরি। এই ফোনটির রিয়ার ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। এতে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬২৫ অক্টাকোর প্রসেসর।

অন্যদিকে সাশ্রয়ী দামের ফোন জেনফোন ৩ আল্ট্রাতে আছে ৬.৮ ইঞ্চির ডিসপ্লে। এতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৫২ প্রসেসর। ফোনটিতে দুইটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে। এগুলো হলে-৩ জিবি, ৪ জিবি ভার্সন। এছাড়াও ৩২ জিবি, ৬৪ জিবি এবং ১২৮ জিবি বিল্টইন মেমোরি ভার্সনেও ফোনটি পাওয়া যাবে। এর রিয়ার ক্যামেরা ২৩ মেগাপিক্সেলের। ব্যাটারি ৪৬০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents