১:৩৭ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরে ২৩টি ডিজিটাল ল্যাব উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরে ২৩টি ডিজিটাল ল্যাব উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

hasina2    13.8.16ফরিদপুর, ১৩ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী ডিজিটাল স্থাপনের অংশ হিসেবে আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলার ২৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ২৩টি শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করেছেন।

আজ সকালে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সরদার শরাফত আলীর সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর ঢাকায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সর অনুষ্ঠানটি মাল্টি মিডিয়া স্কিনে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রদর্শিত হয়। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরে জেলা প্রশাসক সরদার শরাফত আলী অবহিত করেন যে, এই উদ্বোধনের তালিকায় জেলার ২৩টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।

জেলা প্রশাসক জানান, এই তালিকায় সদর উপজেলার ৫টি, মধুখালির ৩টি, বোয়ালমারির ৩টি, আলফাডাঙ্গার ২টি, সালথার ৩টি, ভাঙ্গার ৩টি সদরপুরের ২টি এবং চরভদ্রাসন উপজেলার ২টি শিক্ষা প্রতিষ্ঠান অন্তর্ভুক্ত রয়েছে।

তিনি জানান, প্রতিষ্ঠানগুলোর মধ্যে মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কলেজ রয়েছে। তিনি বলেন, ভিডিও কনফারেন্সিং মাধ্যমে প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠান প্রতিষ্ঠানগুলো নিজ নিজ আয়োজনে প্রত্যক্ষ করেছে।

গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও কর্মকর্তাসহ বিপুলসংখ্যক লোক অনুষ্ঠান প্রত্যক্ষ করেন এবং দেশের সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধি আনয়নে অক্লান্ত প্রচেষ্টা চালানোর জন্য প্রধানমন্ত্রীর প্রশংসা করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents