৫:৪৪ অপরাহ্ণ - বুধবার, ২৬ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / এ দেশে যেসব উন্নয়ন হয়েছে, তা আওয়ামী লীগের সময়ই হয়েছে : শিল্পমন্ত্রী

এ দেশে যেসব উন্নয়ন হয়েছে, তা আওয়ামী লীগের সময়ই হয়েছে : শিল্পমন্ত্রী

amu    13.8.16জাবি, ১৩ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার বেলা সাড়ে ১১টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যেগে জহির রায়হান মিলনায়তনে ‘জাতি নির্মাণ ও রাষ্ট্রপ্রতিষ্ঠায় বঙ্গবন্ধু’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে  শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আমির হোসেন আমু বলেছেন, বর্তমান পাকিস্তান একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে। সুতরাং তারা কিছুতেই চায় না বাংলাদেশ একটি কার্যকর রাষ্ট্রে পরিণত হোক।

এ দেশে যেসব উন্নয়ন হয়েছে, তা আওয়ামী লীগের সময়ই হয়েছে। অন্য কোনো দল এ দেশের উন্নয়ন করেনি উল্লেখ তিনি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যাকা- কোনো সাধারণ হত্যাকা- ছিল না। এটা সুপরিকল্পিতভাবে এ হত্যাকা- চালানো হয়। এ হত্যার মাধ্যমে শুধু একটি পরিবার ধ্বংস হয়নি, ধ্বংস হয়েছে পুরো জাতি। আশা ভঙ্গ হয়েছিল সাড়ে সাত কোটি মানুষের। যারা আজ মুক্তিযুদ্ধের শক্তি বলে দাবি করে, বড় বড় কথা বলে- তারা মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির সঙ্গে আঁতাত করে দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে গণতন্ত্রের সুষ্ঠু ধারাকে নষ্ট করার পাঁয়তারা করছে।

জাবি রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনীর উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন তথ্য কমিশনার অধ্যাপক ড. খুরশীদা বেগম। অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের, সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আমির হোসেন, ছাত্র-কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক রাশেদা আখতার, জাবি সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক  মো. শাহেদুর রশিদ, প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক খবির উদ্দিন, অধ্যাপক ফরহাদ হোসেন, অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, অধ্যাপক এ এস এম আবু দায়েন, অধ্যাপক ওবায়দুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents