২:৪০ পূর্বাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ১২ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

দক্ষিণ সুরমা ছাত্রদলের ফুলেল সংবর্ধনা
গনতন্ত্র পুনরুদ্ধার ও জনতার মুক্তির জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : আলহাজ্ব শফি চৌধুরী

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন- মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া দেশের মুক্তিকামী জনতার প্রিয় সংগঠন হচ্ছে বিএনপি। ক্ষমতাসীন অবৈধ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে গনতন্ত্রকে সম্পুর্নরুপে ধ্বংস করতে নানা ষড়যন্ত্র করছে। শহীদ জিয়ার আদর্শের সৈনিকরা বেচে থাকতে সেই ষড়যন্ত্র কোনদিন সফল হবেনা। নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন আরো বেগবান হবে। গনতন্ত্র পুনরুদ্ধার ও জনতার মুক্তির জন্য সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাপিঁেয় পড়তে হবে। এক্ষেত্রে বিএনপির ভ্যানগার্ড খ্যাত ছাত্রদল কর্মীদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার পুনরায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের ফুলেল সংবর্ধনার জবাবে উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মকসুদ আহমদ, জেলা ছাত্রদল নেতা ফখরুল ইসলাম রুমেল, সোহেল ইবনে রাজা, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা আজিজুর রহমান লায়েক, উজ্জল আহমদ চৌধুরী, হুমায়ুন রশীদ, আবু বকর সিদ্দিক, তাজুল ইসলাম, আহমদ সানী, জাকির আহমদ রুবেল, শানুর আহমদ সামাদ, শামসুদ্দিন শুভ, আল-আমীন স¤্রাট, জামিল আহমদ জমির, আলী আহমদ রনি, মোস্তফা আমীন সামাদ ও আশরাফ আহমদ প্রমুখ।

ছাত্র মজলিস সিলেট মহানগরী ও পূর্ব জেলার কর্মী শিক্ষা সভা অনুষ্ঠিত
মানবতার মুক্তির সংগ্রাম জ্ঞান অর্জন ও চরিত্র গঠন ছাড়া সম্ভব নয় : আবদুল কাদের সালেহ

syt chhatra-majlisবাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্ম মহা সচিব মাওলানা আবদুল কাদের সালেহ বলেন, ইসলামের মূলগঠন হল আদর্শ জীবন ও চরিত্রের মাধুর্য। যার উজ্জ¦ল দৃষ্টান্ত মানবতার মুক্তির সনদ হযরত মুহাম্মদ সা.। আজ মানুষ ইসলামকে নিয়ে অপপ্রচার ও জঙ্গিবাদসহ নানাভাবে ভূল উপস্থাপন করছে যার একমাত্র কারণ ইসল্াম সম্পর্কে সঠিন জ্ঞানের অভাব। ইসলাম হল মানবতার মুক্তির পথ ও জীবন ব্যবস্থা। তাই ছাত্র মজলিসের কর্মী তথা সকল ছাত্র জনতাসহ সবাইকে ইসলামের সঠিক শিক্ষাকে নিজেদেরে জীবনে বাস্তবায়ন করে জ্ঞান অর্জন ও চরিত্র গঠনের মধ্য দিয়ে সকল ভূল ভ্রান্তি ও অপশিক্ষার উর্ধ্বে থেকে মানবতার মুক্তির সংগ্রামকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আজিজুল হক বলেন, ছাত্র সমাজকে সঠিক পথে পরিচালিত করতে জ্ঞান অর্জন ও চরিত্র গঠনের মাধ্যমে সমাজ বিপ্লবের কাজকে ত্বরান্বিত করে তাদের মধ্যে হানাহানি, অস্থিরতা ও ক্ষোভ ইত্যাদি সমস্যা দূর করে আদর্শ সমাজ বিনির্মানে ছাত্র মজলিসের কর্র্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

গত ১২ আগষ্ট শুক্রবার মহানগর মজলিস মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী ও পূর্ব জেলার যৌথ উদ্যোগে আয়োজিত নির্ধারিত কর্মীদের নিয়ে দিন ব্যাপী কর্মী শিক্ষা সভায় পৃথক পৃথক বক্তব্যে তারা উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি  মুহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ খায়রুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সাধারণ সম্পাদক  ও যুক্তরাজ্য হেফাযতে ইসলামের শীর্ষ নেতা মাওলানা শাহ মিজানুল হক, খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম হাসান, মাওলানা রওনক আহমদ, সিলেট পশ্চিম জেলার সভাপতি আহমদ মাহফুজ আদনান, সুনামগঞ্জ জেলার সভাপতি আতাউল হক, মৌলভীবাজার জেলার সাবেক সভপাতি খায়রুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সেক্রেটারি মোহাম্মদ শাহীন, সিলেট পূর্ব জেলার সেক্রেটারি বিলাল আহমদ চৌধুরী, মহানগরীর বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসাইন কামিল, অফিস ও প্রচার সম্পাদক মোহাম্মদ নাসিরুদ্দীন, পূর্ব জেলা অফিস ও প্রকাশনা সম্পাদক জারির হোসাইন, জাকির হোসেন সাঈদ, মঈনুল হক, আসাদুর রহমান, সাদিকুর রহমান, মাহবুব আবেদীন মোহন, মোহাম্মদ খালেদ সাইফুল্লাহ, লিটন আহমদ জুম্মান, সাইফুল ইসলাম জলিল, সুলাইমান আহমদ, ইমতিয়াজ উদ্দিন ফুয়াদ প্রমূখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents