৯:৫১ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান হবে না : মোহাম্মদ নাসিম

বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান হবে না : মোহাম্মদ নাসিম

nasim    6.8.16সিরাজগঞ্জ, ০৬ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার দুপুরে জেলার বেলকুচিতে সম্প্রসারিত ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন উদ্বোধনকালে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই’।

তিনি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান হবে না। দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে যারা পরিকল্পিতভাবে গুপ্তহত্যা ও জঙ্গিহামলা করছে, জনগণকে ঐক্যবদ্ধ করে এ অপশক্তি মোকাবিলা করা হবে।

তিনি বলেন, বাংলাদেশে কোন আইএস নেই। একাত্তরের পরাজিত ঘাতকদের লালনকারীরা এই নাম ব্যবহার করে জঙ্গি তৎপরতায় লিপ্ত হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকারের নিরলস চেষ্টায় দেশ এখন বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের প্রবৃদ্ধি বেড়েছে, খাদ্য উৎপাদন বেড়েছে। বিদ্যুৎ উৎপাদন নিশ্চিত করে গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে।

কমিউনিটি ক্লিনিক স্থাপন করে গ্রামের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হয়েছে। এসব উন্নয়ন দেখে বিরোধী শক্তিরা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতেই ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেন স্বাস্থ্যমন্ত্রী।

স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাবেক মন্ত্রী, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক বিল্লাল হোসেন, সিভিল সার্জন ডা. শেখ মনজুরুল ইসলাম, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসূফ সূর্য্য, অ্যাড. আব্দুর রহমান প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents