২:০৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ৫ হাজার ১৯০ টাকায় ৫ ইঞ্চির অ্যালকাটেলের স্মার্টফোন

৫ হাজার ১৯০ টাকায় ৫ ইঞ্চির অ্যালকাটেলের স্মার্টফোন

alkatel smart phone    29.7.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ২৯ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অ্যালকাটেল বাংলালিংকের সাথে যুক্ত হয়ে সাশ্রয়ী মূল্যে নতুন একটি ফোন বাজারে নিয়ে এসেছে। ফোনটির মডেল  পিক্সি ৪। ৫ ইঞ্চির স্মার্টফোনটির  দাম নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ১৯০ টাকা।

১.৩ গিগাহাটর্জ কোয়াড কোর  প্রসেসর, ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি বিল্ট ইন মেমোরি রয়েছে ফোনটির। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিষ্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড মার্সম্যালো। এই স্মার্টফোনে দ্রুত ডাটা প্রসেস ও  মাল্টি টাস্কিং সুবিধা পাওয়া যাবে।

ডুয়েল সিমের ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। রিয়ার ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ, ক্যামেরা এবং ভিডিও জুম, এইচডিআর, প্যানোরামা, ফটো এডিটর, ফটো লাইভ ফিল্টার, জিও ট্যাগ, পোলারয়েড ফিল্টার সুবিধা।সেলফি প্রেমীদের জন্য অ্যালকেটেলের  পিক্সি ৪ স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ফ্রন্ট ফ্ল্যাশ।

পিক্সি ৪ এ রয়েছে দীর্ঘক্ষণ ব্যবহার করার জন্য ২ হাজার মিলি অ্যাম্পিয়ার পার আওয়ারের ব্যাটারি।

অ্যালকাটেলের বাংলাদেশি পরিবেশক  রাসেল লিমিটেড। এই স্মার্টফোনটি সারাদেশে বাংলালিংক ও অ্যালকাটেল আউটলেটসমূহে পাওয়া যাচ্ছে।হ্যান্ডসেটের সঙ্গেই থাকছে বাংলালিংকের আকর্ষণীয় বান্ডেল অফার। যে কোনো বর্তমান অথবা নতুন প্রিপেইড, কল অ্যান্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন যাতে আছে ৩ জিবি ডাটা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents