১:০০ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ডাঃ আওয়ালের এবারের বুদ্ধিও শেষ ॥ বেনামী পোস্টার লিফলেট তৈরির সময় যুবক গ্রেফতার

ডাঃ আওয়ালের এবারের বুদ্ধিও শেষ ॥ বেনামী পোস্টার লিফলেট তৈরির সময় যুবক গ্রেফতার

pABNA_map_016এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ২৬ জুলাই ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পাবনার বেড়া পৌরসভার নির্বাচনকে ঘিরে বর্তমান মেয়রের বিরুদ্ধে বেনামী পোস্টার লিফলেট তৈরি করার সময় এবার হাতেনাতে গ্রেফতার হলো স্থানীয় একটি ফটোস্ট্যাট দোকানের মালিক।

সোমবার রাত ১০ টায়  ডাঃ আওয়ালের সহকারী বেড়া বাজারে অবস্থিত গনি সুপার মার্কেটে প্রগতি ফটোস্ট্যাট নামীয় দোকান থেকে বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী আব্দুল বাতেনের বিরুদ্ধে বেনামী পোস্টার ছাপনোর সময় পুলিশ হানা দিয়ে দোকান মালিক মাজেদুর রহমানের ছেলে মুন (২৬) কে হাতে নাতে আটক করতে পারলেও ওই সহকারী মৈত্র বাধা মহল্লার মজিবর রহমান ফকির (মেহের ফকির) এর ছেলে বাবু (৩৫) তার হাতব্যাগ ফেলে রেখে পালিয়ে যেতে সক্ষম হয়। আসছে ৭ আগস্ট বেড়া পৌরসভার বহু কাঙ্খিত নির্বাচন উপলক্ষে ব্যাপক প্রচার প্রচারনায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী  বর্তমান মেয়র আব্দুল বাতেনের অগ্রগতি বেশ স্পষ্ট হয়ে ওঠায় তার বিরুদ্ধে সাবেকী স্টাইলে প্রপাগান্ডা চালানোর প্রচেষ্টা পুলিশের কড়া নজরদারীর ফলে অঙ্কুরেই বিনষ্ট হলো। ইতি পুর্বে নির্বাচনী তফশিল ঘোষণা করা হলেও মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে বেনামী পোস্টারিং করা হয়েছিল। ওই পোস্টারিংয়ের কুশিলবদের চেনা গেলেও সেবার প্রমানের অভাবে তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি বলে দলীয় সুত্রে জানা গেছে। এবার আবার একই কায়দায় পোস্টার লিফলেট তৈরি করার সময়ই ডাঃ আব্দুল আওয়ালের সহকারী পুলিশের হাত থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও ব্যাগ ভর্তি পোস্টারসহ গ্রেফতার হয় ফটোস্ট্যাট দোকানী। জামাতের আশির্বাদপুষ্ট ডাঃ আব্দুল আওয়ালের উপর পুলিশের কড়া নজরদারী না বাড়ালে বেড়ার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যে কোন সময়ে হতে পারে। উল্লেখ্য ডাঃ আব্দুল আওয়ালের মামা সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও বর্তমান সংস্কারপন্থী নেতা বলে খ্যাত ড. অধ্যাপক আবু সাঈয়ীদ তার রাজনৈতিক ক্ষমতাশীন আমলে যখনই বেড়া আসতেন, তখনই বেড়ার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতো, এমন কি খুনখারাবী পর্যন্ত হয়ে যেত বলে জনশ্র“তি রয়েছে। ডাঃ আব্দুল আওয়াল বেড়ায় রাজনৈতিক আনাগোনা শুরু করার পর থেকেই এই পৌরসভার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই ঝুকির মধ্যে রয়েছে বলে স্থানীয়দের অভিমত।

বেনামী পোস্টার তৈরির ব্যাপারে বেড়া মডেল থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞ্যাত আরো কয়েক জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। মামলা নং-১২, তারিখ ২৬-০৭-১৬ ইং । নামীয় আসামীরা হলেন, মুন (২৬), বাবু(৩৫) ও রমজান(৪০) । এব্যাপারে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহম্মেদ বাংলা-নিউজকে বলেন, থানায় মামলা হয়েছে আসামীদের ধরতে অভিযান চলছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents