১:০২ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / পাকিস্তানের কিছু পেতে হলে বৃষ্টির ওপর ভরসা করেই থাকতে হবে

পাকিস্তানের কিছু পেতে হলে বৃষ্টির ওপর ভরসা করেই থাকতে হবে

pak team     25.7.16স্পোর্টস ডেস্ক, ২৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): লর্ডসের সেই প্রতাপ ম্যানচেস্টারে প্রথম দিন থেকে হারিয়ে ফেলেছে পাকিস্তান। তৃতীয় দিন বৃষ্টি নামায় লিড তুলনামূলক কম হয়েছে, ‘মাত্র’ ৪৮৯! এই ম্যাচ থেকে পাকিস্তানের কিছু একটা পেতে হলে ওই বৃষ্টির ওপর ভরসা করেই থাকতে হবে।

ইংল্যান্ড আজ ব্যাটে নেমে কত সময় চালাতে থাকে সেটাই দেখার বিষয়। কুক অপরাজিত আছেন ৪৯ রানে। তাকে সঙ্গে দিচ্ছেন রুট, ২৩ রানে। দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের প্রথম উইকেটের পতন ঘটে ৫০ রানের মাথায়। দিন শেষে তাদের স্কোর, ৯৮/১।

এর আগে দুপুরে পাকিস্তান তাদের প্রথম ইনিংসে অলআউট হয় ১৯৮ রানে। ইংল্যান্ড প্রথম ইনিংসে করেছিল ৫৮৯। অ্যালেস্টার কুকের সেঞ্চুরি ও জো রুটের ডাবল সেঞ্চুরির সুবাদে ৮ উইকেট হারিয়ে এই রান তুলে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে স্বাগতিকরা।

ইংলিশ অধিনায়ক অ্যালেস্টার কুক ১০৫ রান করেন। আর ২৫৪ রান করে আউট হন জো রুট। এছাড়া ক্রিস ওকস ৫৮ ও জনি বেয়ারস্টো ৫৮ রান করেন। পাকিস্তানের পক্ষে ওয়াহাব রিয়াজ ৩টি, মোহাম্মদ আমির ২টি, রাহাত আলী ২টি ও ইয়াসির শাহ ১টি করে উইকেট নেন।

এরপর পাকিস্তান তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১৯৮ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন অধিনায়ক মিসবাহ-উল-হক। এছাড়া শান মাসুদ ৩৯, ওয়াহাব রিয়াজ ৩৯ ও সরফরাজ আহমেদ ২৬ রান করেন।

ইংল্যান্ডের পক্ষে ক্রিস ওকস ৪টি, বেন স্টোকস ২টি, মঈন আলী ২টি, স্টুয়ার্ট ব্রড ১টি ও জেমস অ্যান্ডারসন ১টি করে উইকেট নেন।

তৃতীয় দিন কুক মিসবাহদের ফলঅন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটে নেমে পড়েন। পাকিস্তান অলআউট হওয়ার পর তিন দফায় বৃষ্টি নামে। এরপর ইংল্যান্ডের প্রথম উইকেট পতনের পর আবার বৃষ্টি হানা দেয়।

সংক্ষিপ্ত স্কোর:

ইংল্যান্ড ১ম ইনিংস: ৫৮৯/৮ (ডিক্লে.)

পাকিস্তান ১ম ইনিংস: (দ্বিতীয় দিন শেষে ৫৭/৪) ৬৩.৪ ওভারে ১৯৮ (হাফিজ ১৮, মাসুদ ৩৯, আজহার ১, ইউনুস ১, রাহাত ৪, মিসবাহ ৫২, শফিক ৪, সরফরাজ ২৬, ইয়াসির ১, ওয়াহাব ৩৯, আমির ৯*; অ্যান্ডারসন ১/২৭, ব্রড ১/২০, মঈন ২/৪৩, ওকস ৪/৬৭, স্টোকস ২/৩৯)।

ইংল্যান্ড ২য় ইনিংস: ২১ ওভারে ৯৮/১ (কুক ৪৯*, হেলস ২৪, রুট ১৯*; আমির ১/৩৬, রাহাত ০/২৬, ইয়াসির ০/৩৪)।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents