৯:৪১ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / অন্যান্য খেলার খবর / বাসস মানবজমিনকে হারিয়ে উড়ন্ত সূচনা করলো

বাসস মানবজমিনকে হারিয়ে উড়ন্ত সূচনা করলো

dru turnament     25.7.16স্পোর্টস ডেস্ক, ২৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দৈনিক পত্রিকা মানবজমিনকে হারিয়ে প্রাণ ক্র্যাকো-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট উড়ন্ত সূচনা করলো বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)। টুর্নামেন্টের নিজেদের প্রথম ম্যাচে বাসস ৩-২ গোলে হারায় মানবজমিনকে। এই জয়ে দ্বিতীয় রাউন্ডে উঠলো বাসস।

আজ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে ১-১ গোলে সমতা রেখেছিলো বাসস ও মানবজমিন। তবে দ্বিতীয়ার্ধে নিজেদের পরিকল্পনা পাল্টে প্রতিপক্ষের উপর প্রাধান্য বিস্তার করে খেলে বাসস। ফলে প্রতিপক্ষের ডিফেন্সে ফাটল ধরিয়ে দুর্দান্তভাবে দু’টি গোল আদায় করে নেয় বাসসের খেলোয়াড়রা। ফলে ৩-১ গোলে ম্যাচে এগিয়ে যায় বাসস। তবে শেষ দিকে মানবজমিন একটি গোল করলে শেষ পর্যন্ত ৩-২ গোলে ম্যাচ জিতে মাঠ ছাড়ে বাসস।

ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলের শরিয়ত উল্লাহ।

ঢাকা রিপোটার্স ইউনিটির ব্যবস্থাপনায়, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে ও প্রাণ ফুডস লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় এবারই প্রথমবারের মত হ্যান্ডবল টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এই খেলাটিতে আগ্রহ প্রকাশ করে প্রথম আয়োজনেই এগিয়ে এসেছে দেশের স্বনামধন্য ২৪টি মিডিয়া হাউজ। পাঁচ দিনব্যাপী টুর্নামেন্টটি প্রথম ও দ্বিতীয় পর্বে নক আউট ভিত্তিতে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষ ছয়টি দল নিয়ে দুই গ্রপে লীগ পদ্ধতিতে ম্যাচ অনুষ্ঠিত হবার পরে শীর্ষ চারটি দল নিয়ে আগামী ২৮ জুলাই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ঐ একই দিন টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল সুদৃশ্য দুটি ট্রফি ছাড়াও প্রাইজমানি হিসেবে যথাক্রমে ২৫ হাজার ও ১৫ হাজার টাকা পাবে। এছাড়া প্রতিটি খেলার ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য টুর্নামেন্টের জন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপহার সামগ্রী দেয়া হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents