৩:৪২ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৮ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রাজন হত্যার আসামি কামরুলকে সিলেট কারাগারে পাঠিছে আদালত

রাজন হত্যার আসামি কামরুলকে সিলেট কারাগারে পাঠিছে আদালত

rajon madar kamrul   15.10.15ঢাকা, ১৬ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনোয়ারুল হক শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার আসামি কামরুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। রবিবার তাকে আবারও আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।
এর আগে কোতোয়ালী থানা থেকে বেলা ১১টার দিকে কামরুলকে আদালতে হাজির করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা থেকে আসামি কামরুলকে সিলেটে আনা হয়।
এরপর রাতে মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ কমিশনার কামরুল আহসান বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামি কামরুলকে আদালতে তোলা হচ্ছে। সে হিসাবে শুক্রবার রাত ১০টার দিকে এই ২৪ ঘণ্টা শেষ হওয়ার কথা। প্রেস ব্রিফিংয়ে কমিশনার আরো বলেন, কামরুলকে দেশে ফেরাতে এসএমপির (সিলেট মেট্রোপলিটন পুলিশ) প্রচেষ্টা সফল হয়েছে। এর নেপথ্যে সার্বিক সহযোগিতা করেছে স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়। এসময় তিনি আরও বলেন, আইন অনুযায়ী যে কোনো আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে আদালতে উপস্থিত করতে হয়। আমরা সেই মোতাবেক করবো।

কামরুলের স্বীকারোক্তি মূলক জবানবন্দি নেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে কমিশনার বলেন, এটার কোনো সম্ভাবনা নেই। তিনি বলেন, এ মামলায় ৮ জনের সাক্ষ্য গ্রহণ হয়ে গেছে। মামলার চার্জশিট হয়ে গেছে। তাই  আইন অনুযায়ী কামরুলের জবানবন্দি নেয়ার সম্ভাবনা নেই।

৮ জুলাই সিলেটে শিশু রাজনকে চোর অপবাদ দিয়ে কামরুলসহ আরও কয়েকজন মিলে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করে। ওই হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ মোবাইল ফোনে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়া হয়। ওই ঘটনার তদন্ত শেষে মোট ১৩ আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে জালালাবাদ থানা পুলিশ। এর মধ্যে ১০ জনকে আগেই গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। ঘটনার দুই দিন পর ১০ জুলাই প্রধান আসামি কামরুল জেদ্দায় পালিয়ে যায়। প্রবাসী বাংলাদেশিরা সেখানে তাকে আটক করে। পরে তাকে ইন্টারপোলের মাধ্যমে দেশে আনা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents