১১:২৮ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ফুটবল / ফুটবলের হারানো গৌরবকে ফিরিয়ে আনতে যুব সমাজকে ক্রীড়ামুখী করতে হবে : ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

ফুটবলের হারানো গৌরবকে ফিরিয়ে আনতে যুব সমাজকে ক্রীড়ামুখী করতে হবে : ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

eng mosarrof f   15.10.15ফরিদপুর, ১৬ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বিকালে বাখুন্ডা কলেজ মাঠে “১১ দলীয় খন্দকার মোশাররফ হোসেন গোল্ডকাপ টুর্নামেন্ট”র উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের ফুটবলের হারানো গৌরবকে ফিরিয়ে আনতে তরুণ ও যুব সমাজকে ক্রীড়ামুখী করতে হবে।
তিনি বলেন, দেশের সকলের প্রচেষ্টায় ফুটবলের হারানো গৌরবকে ফিরিয়ে আনা হবে। গ্রামে-গ্রামে খেলাধুলাকে ছড়িয়ে দিতে পারলে আমাদের দেশেও ভাল মানের ফুটবল খেলোয়াড় খুঁজে পাওয়া যাবে। তিনি এ জন্য তরুণ ও যুব সমাজকে ক্রীড়ামুখী করার আহবান জানান।
ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রী ড. বীরেন সিকদার, ফরিদপুর জেলা ও দায়রা জজ মো. জাহিদুল ইসলাম, মিল্ক ভিটা বাংলাদেশের চেয়ারম্যান শেক নাহিদ হোসেন লিপু, ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান প্রমুখ ।
বিশেষ অতিথির বক্তব্যে বীরেন সিকদার বলেন, খেলাধুলার মান উন্নয়নে সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমাদের যুব সমাজকে ভাল ভাবে গড়ে তোলার জন্য ছোট বেলা থেকেই ক্রীড়ামুখী করতে হবে।
এ সময় তিনি ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামকে আন্তজার্তিক মানের করার ঘোষণা দেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents