৪:৫৭ অপরাহ্ণ - সোমবার, ১৮ নভেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / খালেদা জিয়া জঙ্গিবাদের বিষবৃক্ষ রোপণ করেছেন : হাছান মাহমুদ

খালেদা জিয়া জঙ্গিবাদের বিষবৃক্ষ রোপণ করেছেন : হাছান মাহমুদ

ঢাকা, ১৯ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের কথা বলে জাতির সাথে বেঈমানি করেছেন।
তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া জঙ্গিবাদের বিষবৃক্ষ রোপণ করেছেন। এখন জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্যের কথা বলে জাতির সাথে বেঈমানী করছেন।
হাছান মাহমুদ আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনগণের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে¡ অনুষ্ঠিত সভায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম আব্দুল মোমেন, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম ও এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।
হাছান মাহমুদ বলেন, জামায়াত-শিবির, রাজাকার, আলবদর সেদিন হানাদার পাকিস্তানি মিলিটারিদের সঙ্গে মিলে গণহত্যা, নারী ধর্ষণ, বুদ্ধিজীবী হত্যার মত জঘন্য-বর্বর ঘটনার জন্য দায়ী। এখন সেসব দুর্বৃত্তদেরই নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া। তার সঙ্গে কিসের সংলাপ, কিসের ঐক্য।
তিনি বলেন, মুক্তিযুদ্ধের সঙ্গে রাজাকারের ঐক্য হতে পারে না, হবেও না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে এক সম্মানজনক পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন। কিন্তু ষড়যন্ত্র এখনো থেমে নেই।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গভীর এক ষড়যন্ত্রের ভেতর দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। সাম্প্রতিক ঘটনাবলি তারই রেশ। বঙ্গবন্ধুর কন্যাই পারেন মুক্তিযুদ্ধের চেতনায় এদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে। শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।
তিনি বলেন, বাংলাদেশের সন্ত্রাসী হামলা ও হত্যাকান্ড রাজনৈতিক। এ ধরনের হত্যাকান্ডের পেছনে খালেদা জিয়া ও তার নেতৃত্বাধীন জঙ্গিগোষ্ঠীর হাত রয়েছে। দেশের অগ্রগতি, শান্তি নষ্ট করার ষড়যন্ত্র চলছে। এসব হামলার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বাংলাদেশ রিহ্যাবিলিটেশন আইন-২০১৮ পাশ : রিহ্যাবিলিটেশন পেশাজীবীদের কাউন্সিল গঠন

ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): স্বাধীনতার ৪৭ বছর পর পুনর্বাসন চিকিৎসাসেবার উন্নয়নকল্পে বাংলাদেশ …

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents