৬:১০ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কমিটিতে কোনভাবেই জামায়াত-শিবির ঢুকতে না পারে : হানিফ

জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কমিটিতে কোনভাবেই জামায়াত-শিবির ঢুকতে না পারে : হানিফ

hanif   03.3.16ঢাকা, ১৮ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কমিটিতে কোনভাবেই জামায়াত-শিবির ঢুকতে না পারে, সেজন্য দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

মহানগরীর সকল থানা, ওয়ার্ড ও ইউনিয়নে জঙ্গিবাদবিরোধী কমিটি দ্রুত গঠনের আহবান জানিয়ে তিনি বলেন, কমিটি শুধু আওয়ামী লীগ নেতাদের নিয়ে গঠন করবেন না। স্থানীয় সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে এই কমিটি গঠন করবেন। তবে কমিটিতে যেন কোন ভাবেই জামায়াত-শিবিরের নেতারা ঢুকতে না পারে সেদিকে লক্ষ্য রাখবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত সারা দেশের বিভিন্ন জেলা, উপজেলা, ওয়ার্ড, ইউনিয়নে জঙ্গিবাদবিরোধী কমিটি গঠনের প্রস্তুতি উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্ণেল (অব.) ফারুক খান, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, নগর আওয়ামী লীগ নেতা শেখ বজলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

২০ দলীয় জোটে যে সকল যুদ্ধাপরাধী আছে, তাদের তালিকা সরকারের কাছে তুলে দিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়া আপনি যদি সত্যিকার অর্থেই জঙ্গিবাদ দমনে সরকারকে সহযোগিতা করতে চান তাহলে, আপনার জোটে যে সকল চিহ্নিত যুদ্ধাপরাধী আছে তাদের তালিকা সরকারের কাছে দিন।

সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় বিএনপির জাতীয় ঐক্যের আহ্বান প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, জাতীয় ঐক্যের ডাক নিজ দলের সন্ত্রাসী বাঁচানোর জন্য এটা তাদের এক ধরনের কৌশল মাত্র। আন্দোলনের টানা ৯০ দিন মানুষ পুড়িয়ে যে অপকর্ম তারা করেছেন সেটা ডাকার জন্যই তারা এখন এ কৌশলের আশ্রয় নিয়েছেন।

তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ ইস্যুতে দেশবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুখে দাঁড়িয়েছে। আর সেই সময় বিএনপির জাতীয় ঐক্যের ডাকের কোন প্রয়োজন নেই। বিএনপির উচিত নৈতিকভাবে সরকারকে সহযোগিতা করা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents