৮:৪৮ অপরাহ্ণ - মঙ্গলবার, ২৩ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ব্যালন ডি’অর খেতাবের জন্য রোনাল্ডোই ফেবারিট : নেইমার

ব্যালন ডি’অর খেতাবের জন্য রোনাল্ডোই ফেবারিট : নেইমার

naimar    09.4.16স্পোর্টস ডেস্ক, ১৭ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ২০১৬ সালে এ পর্যন্ত যা কিছু অর্জিত হয়েছে তার নিরিখে আগামী বছরের ফিফা ব্যালন ডি’অর খেতাবের জন্য পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডোকেই ফেবারিট মনে করছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার।

২০১৫-১৬ মৌসুমে এ্যাথলেটিকো মাদ্রিদকে পরাজিত করে চ্যাম্পিয়নস লীগের শিরোপা দখল করে রিয়াল মাদ্রিদ যেখানে রোনাল্ডোর অবদান ছিল সর্বাগ্রে। এরপর স্বাগতিক ফ্রান্সকে ফাইনালে ১-০ গোলে পরাজিত করে প্রথমবারের মত ইউরো চ্যাম্পিয়নশীপের শিরোপা জয় করে পর্তুগাল। এই টুর্নামেন্টেও দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সিআরসেভেন।

গত বছর ব্যালন ডি’অর খেতাব জয়ের দৌড়ে বার্সেলোনা তারকা লিয়নেল মেসির পরে রোনাল্ডোর নাম ছিল। কিন্তু নেইমার বিশ্বাস করেন এবার আর কেউ নন, বর্ষসেরা ফুটবলারের তকমাটা নিজের করে নিবেন ৩১ বছর বয়সী রোনাল্ডোই। এ সম্পর্কে নেইমার বলেছেন, ব্যালন ডি’ অর খেতাব জয়ে শিরোপা দখল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রোনাল্ডোর অধীনে চ্যাম্পিয়নস লীগে রিয়ালের জয়ের পরে পর্তুগাল ইউরো জিতেছে। সে কারনে আমি রোনাল্ডোকেই এগিয়ে রাখবো। এছাড়াও রোনাল্ডো একজন অসাধারণ খেলোয়াড়, তার প্রতিভা নিয়ে আমার বিন্দুমাত্র সন্দেহ নেই।

কাতালান তারকা মেসি এ পর্যন্ত রেকর্ড পাঁচবার ফিফার বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন। ২০০৯, ২০১০, ২০১১, ২০১২ ও ২০১৫ সালে মেসি ব্যালন ডি’অর জয় করেন। আর রোনাল্ডোর জিতেছেন তিনবার- ২০০৮, ২০১৩ ও ২০১৪ সালে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

শুভ বিজয়া দশমীতে ভক্তদের ঢল

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুভ বিজয়া দশমী। একদিকে বিদায়ের সুর, অন্যদিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents