১:০৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ১৪ দল দিয়েই জাতীয় ঐক্য গড়ে তুলতে চায় সরকার : গয়েশ্বর চন্দ্র রায়

১৪ দল দিয়েই জাতীয় ঐক্য গড়ে তুলতে চায় সরকার : গয়েশ্বর চন্দ্র রায়

goyssor   18.12.15ঢাকা, ১৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় নি:শর্ত জাতীয় ঐক্য প্রয়োজন’ শীর্ষক এক মতবিনিময় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনের নামে ক্ষমতাশীনরা প্রকৃত ঘটনা আড়াল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

জাতীয় নাগরিক সংসদ আয়োজিত মতবিনিময় সভায় গয়েশ্বর চন্দ্র বলেন, গুলশানের আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার পর মন্ত্রী-এমপিদের মুখ বন্ধ ছিল। দশ দিন রিহার্সেলের পর তারা একযোগে মাঠে নেমে জঙ্গি হামলায় খালেদা জড়িত বলে প্রচার করছে। কিন্তু সাধারণ জনগণ জানে গুলশানে জঙ্গি হামলা সরকারের লোকজনই করেছে। গুলশান ও শোলাকিয়া জঙ্গি হামলায় ঘুরে ফিরে আ.লীগের লোকজনের গন্ধই পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, আমাদের সঙ্গে না বসে সরকার যদি তাদের পছন্দের লোকদের নিয়ে সন্ত্রাস দমন করতে পারে তাহলে তাদের নিয়েই সরকার রাস্তায় নামতে পারে। কিন্তু কোন দল জাতীয় ঐক্যের মধ্যে থাকবে কি থাকবে না সেটি তারা বলতে পারে না। আর তা বলার অর্থই হচ্ছে প্রকৃত ঘটনা আড়াল করার অপচেষ্টা।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, শর্ত দিয়ে জাতীয় ঐক্যের কথা বলে সরকার প্রকৃত ঘটনা আড়াল করার অপচেষ্টা করছে। অন্যদিকে প্রধানমন্ত্রী দেশের চলমান সংকটে তার বক্তব্য স্পষ্ট না করে ক্ষমতার যে দাম্ভিকতা দেখাচ্ছে তাতে জনগণের মনে প্রশ্ন জেগেছে এই সমস্ত ঘটনার সঙ্গে তিনি নিজেই জড়িত।

গয়েশ্বর বলেন, ১৪ দল দিয়েই জাতীয় ঐক্য গড়ে তুলতে চায় সরকার। কিন্তু তারা জানে না ১৪ দলে আ.লীগ ছাড়া বাকি ১৩ দলে দুইজন এক সঙ্গে রিক্সায় ওঠার মত নেতা নেই। আর ১৪ দল মানেই দেশকে ঐক্যবদ্ধভাবে লুটপাট করে শেষ করে দেয়া।

জাতীয় নাগরিক সংসদের সভাপতি খালেদা ইয়াসমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. আহমেদ আজম খান, এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদত হোসেন সেলিম, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনরে সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents