৭:৪৯ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / ভারতের সেই ‘স্বর্ণমানবকে’ পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ভারতের সেই ‘স্বর্ণমানবকে’ পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

indian gold man    15.7.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কয়েক বছর আগে স্বর্ণের জামা গায়ে দিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন ভারতের পুনের ব্যবসায়ী দত্তাত্রেয় ফুঙ্গেকে। এরপর তিনি খ্যাতি পান ‘স্বর্ণমানব’ হিসেবে। সেই স্বর্ণমানবকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে ঘটে এই ঘটনা।

দত্তাত্রেয়’র স্ত্রী সীমা পুলিশকে জানান, গতকাল রাতে প্রায় ১২ জন দুর্বৃত্ত আচমকা তার বাসায় হানা দেয়। এরপর বাসা থেকে অপহরণ করে ভরতমাতা নগরে নিয়ে পাথর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

খুনের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, আর্থিক লেনদেনের কারণেই তাকে হত্যা করা হতে পারে। এই ঘটনায় চারজন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে।

চার বছর আগে পুণের এই নামকরা ব্যবসায়ী গায়ে ২২ ক্যারেট ওজনের একটি সোনার জামা তৈরি করে খবরের শিরোনাম হয়েছিলেন। যার আনুমানিক মূল্য ছিল ১.২৭ কোটি রুপি।  জামার সঙ্গেই ম্যাচ করে ক্রিস্টাল বোতাম, সোনার বল্টে, হাতে সোনার বালা পরতেন তিনি। সে সময় বিশ্বের সবচেয়ে দামি জামার তকমা পেয়েছিল দত্তার ওই সোনার জামাটি। প্রায় সাড়ে তিন কেজি ওজনের ওই জামাটি তৈরি করেছিল পুনের রাঙ্কা জুয়েলারস। ১৫ জন কারিগর মিলে এই বিশেষ জামাটি তৈরি করেছিল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents