১:৩২ পূর্বাহ্ণ - রবিবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বিএনপি-জামায়াত মৃত্যুকূপে পরিণত করে দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানাতে চায় : পলক

বিএনপি-জামায়াত মৃত্যুকূপে পরিণত করে দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানাতে চায় : পলক

polok2 30.11.15নাটোর, ১৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ নাটোরের সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক মহল্লা/ওয়ার্ড ভিত্তিক সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সমন্বয়ে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায়  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জঙ্গীবাদ সৃষ্টির মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার অপচেষ্টা করছে বিএনপি-জামায়াত।

তিনি বলেন, ১৯৭১-এ স্বাধীনতার সময় এদেশের মুক্তিযুদ্ধের চেতনার উপর আঘাত হেনেছিল ওই অপশক্তির প্রেতাত্মারা। কিন্তু সফল হয়নি, এখনও ষড়যন্ত্র সফল হবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলামের যৌথ সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, বর্তমানে দেশ যখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে, তখন দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে পরিকল্পিত খুন ও হামলা করা হচ্ছে। তারেক জিয়া বিদেশ থেকে ষড়যন্ত্রের জাল বুনছে। এ ষড়যন্ত্র সফল হবে না। দেশি-বিদেশি এসব ষড়যন্ত্র যে কোন মূল্যে জনগণ প্রতিহত করবে।

পলক বলেন, এতদিন মানুষ নিখোঁজের নামে সরকারের বিরুদ্ধে গুমের অপপ্রচার চালিয়েছে বিএনপি-জামায়াত। কিন্তু সত্য হলো তারা কৌশলে মানুষদের অস্ত্রসহ বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে সরকার বিরোধী আন্দোলনে প্রস্তুত করছে। আর তাদের অর্থসহ বিভিন্নভাবে মদদ দিচ্ছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশকে মৃত্যুকূপে পরিণত করতে চায়, দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানাতে চান। এ জন্য শত শত কোটি টাকা বিনিয়োগ করছে। জনগণের প্রতি আস্থা হারিয়েছে বিএনপি-জামায়াত। তারা বুঝেছে নির্বাচনের মাধ্যমে ক্ষমতা যাওয়া সম্ভব নয়।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প ২০২১’ বাস্তবায়নের মাধ্যমে দেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে উল্লেখ করে তিনি সকল ষড়যন্ত্রের মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি সুশান্ত কুমার ঘোষ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বিশ্বনাথ দাস কাশিনাথ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, মিনহাজ উদ্দিন সরদার, লুৎফুল হাবিব রুবেল, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।

বিশেষ বর্ধিত সভায় জঙ্গীবাদ মোকাবেলায় আইনজীবী, সুশীল সমাজের নাগরিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন পেশাজীবীর সমন্বয়ে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং পর্যায়ক্রমে ওয়ার্ড পর্যায়ে ১২০ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents