৯:০১ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বাংলাদেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না : শাজাহান খান

বাংলাদেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না : শাজাহান খান

shajahan khan    15.7.16লক্ষ্মীপুর, ১৫ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ বাজারে নব নির্মিত শহীদ গোলাম মোস্তফা হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারেনা। বাংলাদেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে যে জামায়াতে ইসলামীর নেতৃত্বে আল বদর আল শামছ রাজাকাররা নির্বিচারে মানুষকে হত্যা করেছে, সেই দেশ বিরোধীদের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারেনা। একাত্তরের সেই পরাজিত শক্তি খালেদা জিয়ার পাশে একত্রিত হয়েছে। বিএনপি যুদ্ধাপরাধীদের বাঁচাতে লঞ্চ ও রেল লাইনে অগ্নি সংযোগসহ নাশকতার পথ বেঁছে নিয়েছিল।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মন্জুরুল ইসলাম, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম প্রমূখ।

খালেদা জিয়াকে এ যুগের ঘষেটি বেগম হিসেবে উল্লেখ করে তিনি আরও বলেন, বিএনপি গত জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে আন্দোলনের নামে নির্বিচারে মানুষ হত্যা করেছে। বিএনপি অবৈধভাবে ক্ষমতায় আসতে চায়।

তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইহুদি ইসরাইলের সঙ্গে হাত মিলিয়েছেন। এখন তিনি জঙ্গীবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। জামায়াতকে সঙ্গে রেখে কোনো জাতীয় ঐক্য হবেনা। কারণ মানবের সাথে দানবের ঐক্য সম্ভব নয়।

গুলশানের জঙ্গী হামলা প্রসঙ্গে বলেন, মানুষ হত্যা ইসলাম সমর্থন করেনা। যারা ইসলামের নামে জঙ্গী কর্মকান্ডের মাধ্যমে মানুষ হত্যা করে তারা মুসলমান হতে পারেনা। এ সময় তিনি লক্ষ্মীপুরের মজু চৌধুরীহাটে নৌ-বন্দর স্থাপনের ঘোষণা দিয়ে বলেন ‘বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। সে ধারা অব্যহত রেখে অচিরেই লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটে নৌবন্দরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

তিনি এরআগে বেসরকারীভাবে নির্মিত শহীদ মোস্তফা কামাল নামে ১৫শয্যার এ অত্যাধুনিক হাসপাতালের উদ্বোধন করেন। বিকেলে তিনি সদর উপজেলার রাধাপুর উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents