৪:৪১ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / আইজিপি হেফাজত নিয়ে অসত্য বক্তব্য দিয়েছেন : হেফাজত আমির ও মহাসচিব

আইজিপি হেফাজত নিয়ে অসত্য বক্তব্য দিয়েছেন : হেফাজত আমির ও মহাসচিব

hafazot  10.7.16ঢাকা, ১০ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী ও মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী আইজিপির বক্তব্যের নিন্দা জানিয়ে বলেছেন, আইজির কাজ অপরাধীদের শাস্তির ব্যবস্থা করা, হেফাজতকে ঘায়েল করা নয়।

তারা আরো বলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক হেফাজত নিয়ে অসত্য বক্তব্য দিয়েছেন।

হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী স্বাক্ষরিত বিবৃতিতে তারা কিশোরগঞ্জে শোলাকিয়া ঈদগাহে টহলরত পুলিশ ও নিরীহ মানুষের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান।

শনিবার বিকেলে কিশোরগঞ্জ পুলিশ লাইন্সে সুধী সমাবেশে আইজিপি বলেন, “জুনায়েদ বাবুনগরী সাহেবকে ফোন করলাম। ওনাকে বললাম, গুলশানে এত বড় ঘটনা ঘটল, কিশোরগঞ্জে ঈদগাহর কাছে হামলা হলো, আপনারা নীরব কেন?” আইজিপির এই বক্তব্যের প্রতিবাদ জানিয়ে হেফাজতের নেতারা বলেন, “বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ একটি মহামারি আকার ধারণ করেছে। রাষ্ট্রীয় নিরাপত্তা বাহিনীও কন্ট্রোল করতে ব্যর্থ। পুলিশ-প্রধানের কাজ হলো তদন্ত করে অপরাধীদের শাস্তির ব্যবস্থা করা। হেফাজতকে ঘায়েল করা তার দায়িত্ব নয়। হেফাজত সম্পর্কে আইজিপির বক্তব্য অসত্য ও বিভ্রান্তিকর।”

বিবৃতিতে বলা হয়, হেফাজত ও আলেমসমাজ দেশে শান্তি প্রতিষ্ঠায় নিবেদিত। কারো কথায় নয়; সন্ত্রাস-জঙ্গিবাদ, জুলুম-নির্যাতন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে আমরা ঈমানি দায়িত্ব হিসেব সব সময় সোচ্চার ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাল্লাহ। কারো চোখ রাঙানিকে আলেমরা ভয় করে না।”

আল্লামা শফি ও জুনায়েদ বাবুনগরী বলেন, “গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসীদের ন্যক্কারজনক হামলায় আমরা স্তম্ভিত। গোটা জাতি উদ্বেগ, উৎকণ্ঠা, আতঙ্ক ও অস্বস্তিতে ভুগছে।” দল-মতনির্বিশেষে জাতীয় ঐক্যের মাধ্যমে পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান জানান তারা।

বিবৃতিতে হেফাজতের দুই শীর্ষ নেতা বিদেশি কূটনীতিক-নাগরিকসহ দেশের সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে দ্রুত কার্যকর ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents