৯:৩৫ পূর্বাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / অবশেষে রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুলকে সৌদি থেকে সিলেটে আনলো পুলিশ

অবশেষে রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুলকে সৌদি থেকে সিলেটে আনলো পুলিশ

syt rajon madarar kamrul 15.10.15সালেহ আল মাহমুদ রনি-সিলেট, ১৫ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার দুপুর ২টা ৫৭ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি ০৪০ ফ্লাইটে রিয়াদ থেকে সিলেটে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলামকে নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসে পুলিশের তিন সদস্যের একটি প্রতিনিধি দল। ওই প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন পুলিশ সদর দফতরের অতিরিক্ত সুপার মাহাবুবুল করিম। দলের অন্য সদস্যরা হলেন- সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমতউল্লাহ ও সহকারী পুলিশ কমিশনার এএফএফ নেজাম উদ্দিন। 

এদিকে আজ রাত ১০টার দিকে তাকে সিলেটে নেওয়া হয়েছে বলে এক প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান। তিনি জানান, নিরাপত্তার কারণে রাতে কামরুলকে জালালাবাদ থানায় না রেখে নগরীর কোতোয়ালী থানার রাখা হবে। কাল তাকে আদালতে হাজির করা হবে।
বন্দি প্রত্যর্পণ চুক্তি না থাকায় কামরুলকে ফেরাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সৌদি কর্তৃপক্ষকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে অনুরোধ করলে তারা সম্মত হয়। এরপর সৌদি পুলিশের হেফাজতে থাকা কামরুলকে আনতে গত সোমবার ভোরে রিয়াদে যায় পুলিশের প্রতিনিধি দল। ইন্টারপোলের মাধ্যমে তাকে ফিরিয়ে এনেছে বাংলাদেশ পুলিশ। 
বিমানবন্দরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এসপি রাশেদুল ইসলাম খান জানিয়েছেন জানান, বেলা তিনটার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।
উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে খুঁটিতে বেঁধে ১৩ বছরের শিশু রাজনকে পিটিয়ে হত্যার পর পরই কামরুল সৌদি আরবে পালিয়ে যান। পরে প্রবাসীরা তাকে আটক করেন।
রাজনকে নির্যাতনের ঘটনার ভিডিত্ত অভিযুক্তরাই ফেসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়েছিল। ওই দিন শিশু রাজনকে পেটানোয় কামরুলই বেশি সক্রিয় ছিল বলে ওই ভিডিওতে দেখা যায়।এরপর এ নিয়ে দেশজুড়ে ক্ষোভের সৃষ্টি হয়। পরে কামরুলকে ফেরাতে ইন্টারপোলের মাধ্যমে উদ্যোগ নেয় বাংলাদেশ পুলিশ, জারি করা হয় রেড নোটিস।
শিশু রাজন হত্যা মামলার বিচার শুরু হয়েছে। এতে ১৩ আসামির মধ্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৩৮ সাক্ষীর মধ্যে ২৬ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents