১১:৩৭ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / দেশের মানুষের জীবনমান উন্নয়নে এলজিআরডি মন্ত্রণালয়ের ভূমিকা অনস্বীকার্য : খন্দকার মোশাররফ হোসেন

দেশের মানুষের জীবনমান উন্নয়নে এলজিআরডি মন্ত্রণালয়ের ভূমিকা অনস্বীকার্য : খন্দকার মোশাররফ হোসেন

Eng Mosarof F  19.2.15ঢাকা, ১০ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ স্থানীয় সরকার বিভাগের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সাথে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে এলজিআরডি মন্ত্রণালয়ের ভূমিকা অনস্বীকার্য।

তিনি বলেন, এলজিআরডি মন্ত্রণালয় জাতীয় উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনসহ সার্বিক সেবাদান কাজে নিরলস প্রয়াস চালিয়ে যাচ্ছে। বিগত অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে এ মন্ত্রণালয়ের অর্জন প্রায় শতকরা ৯৫ ভাগ। তিনি বলেন, ভবিষ্যতেও এ লক্ষ্য অর্জনে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

মন্ত্রী বলেন, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, প্রবৃদ্ধির হার, গড় আয়ু, বিদ্যুৎ, সুপেয় পানীয় জল সরবরাহ, স্যানিটেশন ও গ্রামীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা বর্তমান সরকার কর্তৃক সূচিত দেশের সার্বিক উন্নয়নের অগ্রগতি পিছিয়ে দিতে গুপ্তহামলাসহ বিভিন্ন জঙ্গী কার্যক্রম চালিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

তিনি এ সকল জঙ্গীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায়সহ উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানগণ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents