১০:৩০ অপরাহ্ণ - সোমবার, ২৪ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছে : আমির হোসেন আমু

বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছে : আমির হোসেন আমু

amu  25.12.15ঢাকা, ০৪ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি পৌরসভা চত্বরে দুস্থদের মধ্যে বিনামূল্যে ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সরকারের সকল উন্নয়নমূলক কাজ সঠিকভাবে সম্পন্ন করার কথা উল্লেখ করে শিল্পমন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছে।

তিনি বলেন, জেলার রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট এবং পৌর এলাকায় ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে ব্যাপক বরাদ্দ দিয়েছে সরকার। বরাদ্দ অনুযায়ী মানসম্মত কাজ করা হবে।

আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের এই সদস্য আরো বলেন, কাজের মান খারাপ হয়েছে, এমন অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, গত বছর অসহায় ব্যক্তিদের ঈদ উদযাপনের জন্য সরকার ১০ কেজি করে চাল দিয়েছিল, এখন তা বাড়িয়ে ২০ কেজি করা হয়েছে।

তিনি আরো বলেন, যাতে দরিদ্র্য মানুষ স্বাচ্ছন্দে ঈদের আনন্দ উপভোগ করতে পারেন। মানুষের কল্যাণে সর্বদা কাজ করতে বর্তমান সরকার বদ্ধপরিকর।

নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলম ও নলছিটি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী দুস্থ ও অসহায় নারী পুরুষের মাঝে জনপ্রতি ২০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করেন। পৌরসভার ৯টি ওয়ার্ডে তিন হাজার ৮১ জনকে এ চাল দেওয়া হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents