১১:১৮ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / ভুলবশত: তাইওয়ানের নৌবাহিনীর জাহাজ বিধ্বংসী সুপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ

ভুলবশত: তাইওয়ানের নৌবাহিনীর জাহাজ বিধ্বংসী সুপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ

tiwan rocket   01.07.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ১ জুলাই, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): তাইওয়ানের নৌবাহিনী তাদের কাওসিউং নৌ ঘাঁটি থেকে ভুলবশত: জাহাজ বিধ্বংসী একটি সুপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করেছে। কর্মকর্তারা একথা জানান।

তাইওয়ানের কেন্দ্রিয় বার্তা সংস্থা (সিএনএ) জানায়, একটি টহল নৌযানের পরিদর্শন মহড়া চলার সময় সিউং ফেং-৩ ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করা হয়।

ক্ষেপণাস্ত্রটি চীনের মূল ভূখন্ড বরাবর পেংহু দ্বীপপুঞ্জ উপকূলের জলসীমায় পড়ে। এতে কেই হতাহত হয়নি। চীনের কমিউনিষ্ট পার্টির ৯৫তম বার্ষিকী পালনের সময় এ ঘটনা ঘটলো।

এ ঘটনা বেইজিংয়ের সাথে তাইওয়ানের সম্পর্কের ক্ষেত্রে কোন ধরণের প্রভাব ফেলবে কিনা সাংবাদিকরা এ ব্যাপারে জানতে চাইলে ভাইস-এ্যাডমিরাল মি চিয়া-সু জানান, নৌবাহিনী এ দ্বীপপুঞ্জের প্রতিরক্ষা মন্ত্রণালয়কে বিষয়টি অবহিত করেছিল।

তিনি জানান, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে এবং এক্ষেত্রে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি সরাসরি বেইজিংকে জানানো হয়েছিল কিনা তা স্পষ্ট নয়।

ক্ষেপণাস্ত্রটি প্রায় ৩শ’ কিলোমিটার দূরে আঘাত হানতে সক্ষম।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents