৩:২৩ অপরাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ঝিনাইদহে দেয়ালে সুইসাইড নোট লিখে ঠিকাদার বিপ্লবের আত্মহত্যা

ঝিনাইদহে দেয়ালে সুইসাইড নোট লিখে ঠিকাদার বিপ্লবের আত্মহত্যা

Suicide note    30.6.16ঝিনাইদহ, ৩০ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১টার দিকে ঝিনাইদহ শহরের হামদহ কালীমন্দিরের সামনে নিজ অফিস থেকে ঝুলন্ত অবস্থায় ঠিকাদার সোলায়মান হোসেন বিপ্লবের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ঝিনাইদহ শহরের কাঞ্চনপুরের সিরাজুল ইসলাম মুন্সির ছেলে।

আত্মহত্যার করার আগে ওই ঘরের দেয়ালে বিপ্লব তার মৃত্যুর কারণ তিনি লিখে রেখে যান। তিনি দেয়ালে লিখেন:  ‘আমার মৃত্যুর জন্য দায়ী আবু তালেব, প্রো. ইমন এন্টারপ্রাইজ, কুটুম কমিউনিটি সেন্টারের মালিক এবং মনি (আজিজ ডা. ছেলে)। আমি তালেবের লাইসেন্সে যশোর মুক্তিযোদ্ধাদের বাড়ি তৈরির কাজ করি। তাদের নিজ স্বাক্ষর করা খরচ বাদ দিয়ে আমার পাওনা বুঝিয়ে দেয়ার জন্য বারবার তাদের দুয়ারে ধরণা দেই। কিন্তু একটা বিল থেকে আমাকে কোনো টাকা দেয়নি বরং তালেব মনিকে দিয়ে আমাকে মেরে ফেলার হুমকি দেয় এই বলে যে, ‘তোর লাশও খুঁজে পাওয়া যাবে না…।’

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, দুপুরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে বিপ্লবের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার জানান, মৃত্যুর আগে বিপ্লব তার অফিসের দেয়ালে কালি দিয়ে কুটুম কমিউনিটি সেন্টারের মালিক আবু তালেব ও ডা. আজিজের ছেলে মনির নাম উল্লেখ করে। ঠিকাদারি কাজের টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে মৃত্যু কারণ লিখে রেখে গেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents