১:৫৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / লুটপাটের সঠিক তথ্য দেয়ার জন্য বিরোধী দলের পক্ষ থেকে অর্থমন্ত্রীকে ধন্যবাদ : রুহুল আমিন হাওলাদার

লুটপাটের সঠিক তথ্য দেয়ার জন্য বিরোধী দলের পক্ষ থেকে অর্থমন্ত্রীকে ধন্যবাদ : রুহুল আমিন হাওলাদার

ruhul amin hawladar   25.6.16ঢাকা, ২৫ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার সকালে জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৬-১৭ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে ব্যাংকিং খাতের লুটপাটকে ‘সাগরচুরি’ বলে অভিহিত করায় অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, লুটপাটের সঠিক তথ্য দেয়ার জন্য বিরোধী দলের পক্ষ থেকে অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

রুহুল আমিন বলেন, ব্যাংকিং খাতে লুটপাট হয়েছে। এটাকে অনেকে বলে ‘পুকুরচুরি’। অর্থমন্ত্রী অবশ্য বলেছেন, ‘সাগরচুরি’ হয়েছে। সঠিক তথ্য দেয়ার জন্য বিরোধী দলের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। যে বাজেট উপস্থাপন করা হয়েছে তা রাজনৈতিক স্থিতিশীলতা ও প্রশাসনিক শৃঙ্খলা আনতে পারলেই বাস্তবায়ন ও ঘাটতি পূরণ করা সম্ভব হবে।

রুহুল আমিন হাওলাদার আরও বলেন, প্রস্তাবিত বাজেটকে উচ্চবিলাসী বলা হচ্ছে। আমি বলবো যার উচ্চ বিলাস-কল্পনা নেই, সে কিছুই দিতে পারে না।

বাজেটে অবশ্যই রাজনৈতিক দর্শনের প্রতিফলন থাকতে হবে। তবে এই বাজেট অনেক বেশি উচ্চবিলাসী। এক দিকে ঘাটতি, আরেক দিকে উচ্চবিলাস। এই দু’টাকে কিভাবে সমন্বয় করে সমতা আনবেন- সে বিষয়ে কোনো দিকনির্দেশনা বাজেটে নেই। যদিও ব্যবসায়ী সমাজ, যুব সমাজ এই বাজেটকে স্বাগত জানিয়েছে, যোগ করেন তিনি।

জাপার প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের সমালোচনা করে জাপা মহাসচিব বলেন, আমার এলাকা পটুয়াখালী সদরে নদীভাঙন রোধে কাজ করা হয়নি। পানিসম্পদমন্ত্রীকে ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরিয়ে আনার পরেও উনি কোনো পদক্ষেপ নেননি। মন্ত্রী বসে আছেন কোনো! আমি ব্যক্তি আনিসুল ইসলাম মাহমুদের সমালোচনা করছি না, সরকারকে বলছি।

তিনি জাতীয় পার্টির সময়কার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, জাতীয় পার্টি যখন সরকারে ছিল তখন প্রশাসনিক বিকেন্দ্রীকরণ করে গ্রাম পর্যায়ে উন্নয়ন করা হয়েছিল। হুসেইন মুহম্মদ এরশাদ উন্নয়নের যাত্রা শুরু করেন। তিনি এ দেশের মানুষের কাছে ইতিহাস হয়ে থাকবেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents