৮:২৮ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / এই সাঁড়াশী অভিযান জঙ্গিদের বিরুদ্ধে, ষোল কোটি মানুষের বিরুদ্ধে নয় : ইনু

এই সাঁড়াশী অভিযান জঙ্গিদের বিরুদ্ধে, ষোল কোটি মানুষের বিরুদ্ধে নয় : ইনু

ঢাকা, ২৫ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গুপ্তহত্যা বন্ধে সরকারকে গালি দিয়ে কোন লাভ নেই। বরং বেগম খালেদা জিয়া জামায়াত-জঙ্গি সঙ্গ ত্যাগ করুন তাহলেই সরকার খুব দ্রত জঙ্গি দমনে সক্ষম হবে। সারাদেশে জঙ্গি ও গুপ্তহত্যা বন্ধে সাঁড়াশী অভিযানের নামে নিরিহ মানুষকে হয়রানি করা হচ্ছে বিএনপির এমন মন্তেব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
আজ দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে আইনশৃংখলা বাহিনী ও দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, এ বিষয়ে কোন দলীয় নেতাকর্মী তদবির করবেন না। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জাবাবে মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া সরকারের যতই সমালোচনা করেন না কেন। তিনি যখন ক্ষমতায় ছিলেন তার জনগণের প্রতি কোন দায়বদ্ধতা ছিল না। ফলে উনি কৃষি, নারী, বিদ্যুত খাতে কোন উন্নয়ন করেননি। তার দায়বদ্ধতা ছিল তার পরিবারের প্রতি তার পুত্রদের প্রতি। এর ফলেই তার সময় একটা লুটপাটের চক্র তৈরি হয়েছিল এবং পরিবারতন্ত্র কায়েম হয়েছিল। শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে নারীর ক্ষমতায়ন করেছেন, মাছ উৎপাদন করেছেন, কৃষি উৎপাদন বৃদ্ধি করেছেন। সব মিলিয়ে শেখ হাসিনার সরকারই জনগণের প্রতি বেশি দায়বদ্ধ বলে প্রমাণিত হয়েছে। এ সময় খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান, পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এর পর সন্ধায় তিনি মিরপুর উপজেলা তালবাড়িয়া ইউনিয়নে প্রয়াত ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন সর্দারের বাড়ীতে এক ইফতার মাহফিলে শরীক হন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents