৩:০৩ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / গণভবনে বিচারপতি, কূটনীতিক এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

গণভবনে বিচারপতি, কূটনীতিক এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

hasina iftar2    22.6.16ঢাকা, ২২ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ তাঁর সরকারি বাসভবন গণভবনে বিচারপতি, কূটনীতিক এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সম্মানে এক ইফতার পার্টির আয়োজন করেন। প্রধানমন্ত্রী ঘুরে ঘুরে বিভিন্ন টেবিলে গিয়ে অতিথিদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির শান্তি, উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

এ ছাড়াও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদগণ এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

hasina iftar    22.6.16বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক, নৌ বাহিনী প্রধান এডমিরাল মোহাম্মদ নিজামউদ্দিন আহমেদ, বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ এবং কূটনৈতিক কোরের ডীন মাহমৌদ ইয়াহিয়া মোহাম্মেদ ইজ্জাত মোস্তোফা প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ বিচারপতিবৃন্দ, বিভিন্ন মন্ত্রণালয়, সরকারি সংস্থা, বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তাগণ এবং বিভিন্ন দেশের কূটনীতিকরা ইফতারে অংশগ্রহণ করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents