৪:২০ অপরাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / পাকিস্তানের প্রখ্যাত কাওয়ালি সংগীতশিল্পী আমজাদ সাবরিকে গুলি করে হত্যা

পাকিস্তানের প্রখ্যাত কাওয়ালি সংগীতশিল্পী আমজাদ সাবরিকে গুলি করে হত্যা

pak singar    22.6.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ২২ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পাকিস্তানের প্রখ্যাত কাওয়ালি সংগীতশিল্পী আমজাদ সাবরিকে(৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে করাচির লিয়াকতাবাদ এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরও একজন আহত হয়েছে। খবর ডন নিউজের।

ডনের প্রতিবেদনে বলা হয়, আমজাদ এবং তার একজন সহযোগী লিয়াকতাবাদ ১০ এলাকা দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। অতর্কিত এক বন্দুকধারী আমজাদ সাবরির গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে আমজাদসহ তার অপর সহযোগী গুলিবিদ্ধ হন। দ্রুত তাদের নিকটবর্তী আব্বাসি শহীদ হাসপাতালে নেয়া হয়। সেখানেই আমজাদ সাবরির মৃত্যু ঘটে।

প্রত্যক্ষদর্শী গোলাম আহমেদ জানায়, দুজন মোটরসাইকেল আরোহীকে গাড়ির এক পাশে গুলি করতে দেখেন তিনি। পরে তারা গাড়ির অন্য পাশেও চারটি গুলি করে।

অতিরিক্ত পুলিশ সার্জন ডা. রোহিনা হাসান আমজার সাবরির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তাকে তিনটি গুলি করা হয়েছে। দুটি তার মাথা এবং একটি তার কানে লেগেছে।

আমজাদ সাবরি পাকিস্তানের একজন জনপ্রিয় কাওয়ালি শিল্পী। তার আধ্যাত্মিকতা, অতীন্দ্রবাদ এবং ভাবাবেশমূলক গান দিয়ে তিনি সংগীত ভক্তদের মনে জায়গা দখল করে নিয়ে ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents