৫:২৩ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / তথ্য ক্যাডার জনগণকে তথ্যসমৃদ্ধ করে তুলছে : তথ্যমন্ত্রী

তথ্য ক্যাডার জনগণকে তথ্যসমৃদ্ধ করে তুলছে : তথ্যমন্ত্রী

enu    20.6.16ঢাকা, ২০ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সন্ধ্যায় রাজধানীতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটে বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সরকারের অবাধ তথ্যপ্রবাহের নীতি বাস্তবায়নে তথ্য ক্যাডার কর্মকর্তাদের সদা তৎপর থাকার নির্দেশ দিয়েছেন।

তথ্য ক্যাডার জনগণকে তথ্যসমৃদ্ধ করে তুলছে উল্লেখ করে তিনি বলেন, এ কাজে তাই আপনাদের সকল সময়েই যতœবান ও একাগ্রচিত্ত হতে হবে।

মানুষকে উন্নয়নের ধারায় সম্পৃক্ত করতে তথ্য ক্যাডারের কর্মকর্তারা তাদের তথ্যসমৃদ্ধ করে তোলার পেশায় নিয়োজিত রয়েছেন উল্লেখ করে ইনু বলেন, আপনাদের কাজের মাধ্যমে সরকার ও জনগণের মধ্যে যে সেতুবন্ধন রচিত হয়েছে, গণতান্ত্রিক ব্যবস্থায় তা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সরকারের সকল মন্ত্রণালয়ের মন্ত্রীর দপ্তরে তথ্য ও জনসংযোগের কাজে, পার্বত্য উপজেলাসহ সকল জেলায়, বঙ্গভবন এবং তথ্য মন্ত্রণালয়ের ১৪টি সংস্থায় নিয়োজিত বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের সদস্যদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তথ্য হচ্ছে জ্ঞানের বাহন। একদিকে এ বাহন যেমন জীবনের নিত্যসাথী, তেমনি অনেক সময় এটি স্পর্শকাতরও।

আর এ স্পর্শকাতর বিষয়টি নিয়ে আপনারা কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তাই এ কাজে আপনাদের সব সময়েই যতœবান ও একাগ্রচিত্ত হতে হবে।
প্রধান তথ্য কর্মকর্তা এ কে এম শামীম চৌধুরী, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক ও বিসিটিআই’র প্রধান নির্বাহী ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ বেতারের মহাপরিচালক এ কে এম নেছার উদ্দিন ভূঁইয়া, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বেগম কামরুন নাহার, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ লিয়াকত আলী খান, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক শাহ আলমগীরসহ বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের সদস্যবৃন্দ ইফতার অনুষ্ঠানে যোগ দেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents