১২:১৭ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / অ্যালকাটেল দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ‘অ্যালকাটেল এক্স ১’

অ্যালকাটেল দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ‘অ্যালকাটেল এক্স ১’

alkatel x1 19.6.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): চীনের বিখ্যাত ফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যালকাটেল দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন অ্যালকাটেল এক্স ১। স্মার্টফোনটিতে অ্যাড্রিনো ৪০৫ গ্রাফিক্স প্রসেসর ব্যবহার করা হয়েছে।

৫ ইঞ্চি সুপার অ্যামলিড ডিসপ্লের ফোনটির রেজ্যুলিশন ১২৮০x ৭২০ পিক্সেল। এই সেটটি অন্যান্য যেকোন ৫ ইঞ্চি ডিসপ্লের সেটের চেয়ে ৫০ শতাংশ পাতলা। পিক্সেল পার ডেনসিটি ২৯৪ পি পি আই। মিরা ভিশন ইমেজ টেকনোলজির জন্য মোবাইলটির স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক এবং ছবি, ভিডিও, ওয়েব পেজ , অ্যাপজ কিংবা টেক্সট হবে ব্যবহারকারীর মনের মত।

ডুয়েল সিমের কালো রংয়ের স্মার্টফোনটির  বডির  দৈর্ঘ্য ১৪৫ মিলিমিটার, প্রস্থ ৬৯.২ মিলিমিটার এবং পূরত্ব ৬.৯৯ মিলিমিটার এবং ওজন  ১৪০ গ্রাম। ফোনটি বেশ পাতলা এবং হাতের তালুতে বেশ আরামে রাখা যায়। স্মার্টফোনটিতে রয়েছে ৬৪ বিটের ১.৪ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি বিল্ট ইন মেমোরি। অতিরিক্ত মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যালকাটেল এক্স ১ এ ১৩ মেগা পিক্সেলের রিয়ার এবং সেলফি প্রেমীদের জন্য ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। রিয়ার ক্যামেরাটি অটো ফোকাস ডুয়েল এলইডি ফ্ল্যাশ সমৃদ্ধ। ফ্রন্ট ক্যামেরায় ব্যবহার করা হয়েছে ৭৫ ডিগ্রি উয়াইডার অ্যাঙ্গেল। এতে সেলফি গ্রুপ ছবি তোলা যাবে।

স্মার্টফোনটিতে রয়েছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২ হাজার ১৫০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ফোনটির মূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা। এক বছর বিক্রয়োত্তর সেবা সহ ফোনটিতে পাওয়া যাবে হোম ডেলিভারি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents