৭:২১ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বেসিস নির্বাচন প্রার্থী পরিচিতি সভায় রেগে গেলেন মোস্তফা জব্বার

বেসিস নির্বাচন প্রার্থী পরিচিতি সভায় রেগে গেলেন মোস্তফা জব্বার

BASIS mostofa jabbar     19.6.16টেকনোলজী ডেস্ক, ১৯ জুন, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশের অন্যতম সফটওয়্যার প্রস্তুত ও রপ্তানীকারকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিস (বেসিস)’র ২০১৬-১৯ মেয়াদের নির্বাচনের প্রার্থী পরিচিতি সভায় হঠাৎ করে রেগে গেলেন তথ্যপ্রযুক্তিবিদ ও বেসিস নির্বাচনে অংশগ্রহণকারী প্যানেল ডিজিটাল ব্রিগেড’র প্রধান মোস্তফা জব্বার। আগামী ২৫জুন অনুষ্ঠিতব্য বেসিস নির্বাচনকে কেন্দ্র করে শনিবার বিকেলে প্রার্থী পরিচিতি সভায় এ ঘটনা ঘটে।

সভায় নিজেদের প্যানেল ডিজিটাল ব্রিগেডের পরিচিতি ও নির্বাচনী ইশতেহার উপস্থাপন করছিলেন মোস্তফা জব্বার। বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, দেশে বিদেশি কোম্পানীরা এসে ব্যবসা করে লাভ করে নিয়ে যাচ্ছে।

সময় স্বল্পতার কারণে দর্শক সারিতে থাকা অপর প্যানেলের সদস্য সুফী ইবনে আবু বকর  নির্ধারিত সময়ের মধ্যে বক্তব্য শেষ করার অনুরোধ জানালে ক্ষেপে যান মোস্তফা জব্বার। সুফী ইবনে আবু বকর  বলেন, ‘জব্বার ভাই, আমরা টাইম নিয়েও লাভ করতে চাই।’

প্রতিউত্তরে রেগে গিয়ে মোস্তফা জব্বার বলেন, ‘তুমি একথা বলার কে ? এটা তোমার বিষয় না।’

পরে তিনি বক্তব্য থামিয়ে একটি ভিজ্যুয়াল প্রেজেন্টেশন চালিয়ে দেন। এরপর সুফী ইবনে আবু বকর মোস্তফা জব্বারের পাশে গিয়ে বসেন এবং তার কাছে দুঃখ প্রকাশ করেন।

এ ঘটনায় সভায় উপস্থিত অন্যান্য প্রার্থী ও ভোটাররা বিষয়টি নিয়ে বলেন, যেহেতু আজকের সভাটি সভার জন্য উন্মুক্ত ছিলো, এখানে যে কেউ অনুরোধ বা প্রশ্ন রাখতে পারে। একজন নবীন সদস্যের কথায় তিনি(মোস্তফা জব্বার) না রাগলেও পারতেন।

সভায় বেসিস নির্বাচনে অংশগ্রহণকারী দুটি প্যানেলের ১৮জন ও চারজন স্বতন্ত্র প্রার্থীসহ ভোটার ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

৮ জুন ২২ সদস্য যোগ্য ঘোষণা করে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এবারের নির্বাচনের প্যানেল দুটি হচ্ছে আনন্দ কম্পিউটার্সের মোস্তফা জব্বারের নেতৃত্বাধীন ‘ডিজিটাল ব্রিগেড’ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির নেতৃত্বাধীন ‘দি চেঞ্জ মেকারস’। দুটি প্যানেলেই আট জন প্রার্থী লড়ছেন সাধারন সদস্য পদে ও সহযোগী সদস্য পদে লড়ছেন দুই জন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সদস্য পদে লড়ছেন আরো চার জন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents