৬:৫৩ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পাবনার বেড়া পৌরসভায় ১৪৪ ধারা জারী

পাবনার বেড়া পৌরসভায় ১৪৪ ধারা জারী

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ১৪ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম ): আওয়ামীলীগের বিবাদমান দু’গ্রুপের একই স্থানে সভা আহবান করায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে পাবনার বেড়া পৌরসভার পায়না মহল্লায় ১৪৪ ধারা জারী করা হয়েছে।

pABNA_map_016আসন্ন বেড়া পৌরসভার নির্বাচনে অংশ গ্রহনেচ্ছুক সম্ভাব্য মেয়র প্রার্থীদের পক্ষ থেকে গণসংযোগ ও উঠোন বৈঠক ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সরকারের সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবু সাইয়ীদের ভাগ্নে ডাক্তার আ: আওয়াল মামার সমর্থন ও আশির্বাদে এবং স্থানীয় জামায়াতের সমর্থনে মেয়র হওয়ার স্বপ্ন নিয়ে এলাকায় গণসংযোগ শুরু করেছে। ফলে আওয়ামীলীগ পরিচয়দানকারী অধ্যাপক আবু সাইয়ীদ ও তার ভাগ্নে ডাক্তার আ: আওয়ালের প্রতি স্থানীয় গণমানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। ঠিক এমনই সময়ে বেড়া পৌরসভার পায়না মহল্লায় ভাগ্নে ডাক্তার আ: আওয়ালের সমর্থনে অধাপক আবু সাইয়ীদ আজ বুধবার বিকালে একটি সভা আহবান করেন। জামাত সমর্থীত আওয়ামীলীগের পক্ষ থেকে এই সভা আহবান করায় ওই মহল্লার আওয়ামীলীগ নেতা কর্মীরা অনেকটাই ফুসে ওঠে এবং তারাও একই স্থানে সভা আহবান করে। ফলে আইন শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে আজ বিকাল ৪ টা থেকে রাত ১২ টা পর্যšত ওই এলাকায় ১৪৪ ধারা জারী করে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করে।

এদিকে ডাক্তার আ: আওয়ালের সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বাংলা-নিউজকে জানান-এই সভাটি নিছক একটি রাজনৈতিক ও সন্ত্রাস বিরোধী সভা মাত্র। এ সভার সাথে তার কোন সম্পৃক্তা নেই।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents