৬:৫৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ময়মনসিংহ-১ ও ৩ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম

ময়মনসিংহ-১ ও ৩ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম

jewel & Nazim    16.6.16ঢাকা, ১৬ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) উপ-নির্বাচনে জুয়েল আরেং এবং ময়মনসিংহ-৩ (গৌরীপুর) উপ-নির্বাচনে নাজিম উদ্দিন আহমেদকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে।

দলের পার্লামেন্টারি বোর্ডের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ। বোর্ডের সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এ্যাডভোকেট প্রমোদ মানকিনের মৃত্যুতে ময়মনসিংহ-১ এবং ক্যাপ্টেন (অব.) মজিবর রহমান ফকিরের মৃত্যুতে ময়মনসিংহ-৩ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই শূন্য আসন দুটিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

হালুয়াঘাট-ধোবাউড়া আসনে মনোনয়ন পাওয়া জুয়েল আরেং প্রয়াত প্রমোদ মানকিনের ছেলে এবং গৌরীপুর আসনে মনোনয়ন পাওয়া নাজিম উদ্দিন আহমেদ জেলা আওয়ামী লীগের সহসভাপতি। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন, তখন বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents