২:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / হাতের তালুতে ভরে রাখা মত গোল স্মার্টফোন আসছে

হাতের তালুতে ভরে রাখা মত গোল স্মার্টফোন আসছে

round smart phone 16.6.16টেকনোলজী ডেস্ক, ১৬ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  দেখতে অনেকটা চাকতির মত। তবে বেশ ছোট। হাতের তালুতে ভরে রাখা যায়। এটি একটি ফোন। এই গোলাকার ফোনটির তৈরি করেছে মনোহ্যাম নামের একটি প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। ফোনটির নাম দেয়া হয়েছে রানসিবল। এটাকে বলা হচ্ছে এন্টি-স্মার্টফোন।

এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে ফোন ও বার্তা আসলেও কোনে নটিফিকেশন দেবে না। রিং টোন বাজিয়ে বিরক্তও করবে না ব্যবহারকারীকে। তবে এর ডিসপ্লে আছে। ডিসপ্লের দিকে তাকিয়ে জানা যাবে ফোন আসছে কিনা। দেখতে আকর্ষণীয় এই ফোনটিতে আছে ক্যামেরাও।

বর্তমানে ফোনটির প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। ফোনটি প্রি-অর্ডার দেয়া যাবে। বেস মডেলের মূল্য ৩৯৯ ডলার। অ্যাডভেঞ্চার মডেলের মূল্য ৪৯৯ ডলার।

এই ফোনটি মনোহ্যামের নিজস্ব অপারেটিং সিস্টেম চালিত। ফোনটিতে আছে ২.৫ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৬৪০x৬৪০ পিক্সেল। ডিসপ্লের পিক্সেলের ঘনত্ব ২৫৬ পিক্সেল।

এতে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর। র‌্যাম ১ জিবি। এতে অ্যাড্রিনো ৩০৬ জিপিইউ আছে। বিল্টইন মেমোরি ৮ জিবি। মেমোরি বাড়ানোর সুযোগ নেই।

বিশেষ ফিচার হিসেবে ফোনটিতে আছে অ্যানালক ক্লক, কম্প্যাস, ফটো ভিউয়ার।

ফোনটিতে ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। এটি ব্লুটুথ-ওয়াইফাই নেটওয়ার্ক সমর্থন করে। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents