৬:২৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য, আলহাজ্ব আব্দুর রাজ্জাক খান খানের ইন্তেকাল : জানাজা অনুষ্ঠিত

জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য, আলহাজ্ব আব্দুর রাজ্জাক খান খানের ইন্তেকাল : জানাজা অনুষ্ঠিত

razzak khan1      16.6.16ঢাকা, ১৬ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য, পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক খান আজ ভোরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)। তার বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, তিন পুত্র, চার কন্যা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাজ্জাক খান ২ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আলহাজ্ব আব্দুর রাজ্জাক খানের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এবং চীফ হুইপ আ.স.ম ফিরোজ গভীর শোক প্রকাশ করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

razzak khan janaja      16.6.16আলহাজ্ব আব্দুর রাজ্জাক খানের নামাজে জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাাজায় অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া, চীফ হুইপ আ.স.ম ফিরোজ, হুইপ আতিউর রহমান আতিক, জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃৃন্দ, গণ্যমান্য ব্যক্তি ও অসংখ্য গুণগ্রাহী নামাজে জানাজায় শরীক হন।

জানাজা শেষে স্পিকারের পক্ষে ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বি মিয়া, চীফ হুইপ আ.স.ম, ফিরোজ ও হুইপগণ এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির পক্ষে জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর আগে মরহুমের রাজনৈতিক সহকর্মীবৃন্দ ও পরিবারের পক্ষ থেকে তার কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

মরহুম আব্দুর রাজ্জাক খানকে পটুয়াখালীতে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে এবং সেখানে তাকে দাফন করা হবে।

রাজ্জাক খানের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

আজ এক শোকবাণীতে তারা মরহুম রাজ্জাক খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents