১:১৫ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / গাজীপুরের খবর

গাজীপুরের খবর

মুহাম্মদ আতিকুর রহমান আতিক-গাজীপুর, ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

গাজীপুর জেলা আইনশৃংখলা কমিটির সভা

গাজীপুর জেলা আইনশৃংখলা কমিটির এক সভা ১৪ জুন সোমবার দুপুরে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক এস.এম আলম।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাহেনুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলোয়ার হোসেন, গাজীপুর আদালতের পিপি হারিছউদ্দিন আহম্মদ, সিনিয়র এএসপি সার্কেল মনোয়ার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইজাদুর রহমান, গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় জেলা পর্যায়ের বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ ও জন প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জেলার বিভিন্ন জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তুষ্ট প্রকাশ করা হয়। পবিত্র রমজান মাস ও ঈদকে সামনে রেখে সড়ক মহাসড়ক গুলোকে যানজট মুক্ত রাখতে প্রশাসনের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরা হয়।

গাজীপুরে তিতাসের ৩৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরের শ্রীপুরে প্রায় ২৫ কিলোমিটার গ্যাস লাইন ও প্রায় ৩৫ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

১৪ জুন মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

গাজীপুর তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী সাব্বির আহমেদ চৌধুরী জানান, সকাল থেকে বিকাল পর্যন্ত শ্রীপুরের সহকারী কর্মকর্তা (ভূমি) মোঃ মাসুম রেজার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

অভিযানে কেওয়া এলাকায় অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ব্যাসের প্রায় ১০ কিলোমিটার গ্যাস পাইপ লাইনের সংযোগস্থল থেকে অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে প্রায় ১৫ হাজার বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়।

এছাড়া একই এলাকায় অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ব্যাসের আরো প্রায় ১৫ কিলোমিটার গ্যাস পাইপ লাইনের সংযোগস্থল অপসারণ করা হয়। এতে প্রায় ২০ হাজার বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার খবর পেয়ে অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যায়।

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের মহাব্যবস্থাপক প্রকৌশলী এস.এম. আব্দুল ওয়াদুদ, ব্যবস্থাপক প্রকৌশলী সাব্বির আহমেদ চৌধুরী, ভালুকা অঞ্চলের ব্যবস্থাপক মোঃ শাহাবুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

গাজীপুরের ইটাহাটা আউটপাড়া এলাকায় সিটি মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক যুবক (২২) নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানাতে পারেনি পুলিশ।

১৪ জুন মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোজাম্মেল হক জানান, মঙ্গলবার ভোরে ইটাহাটা এলাকায় সিটি মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওপর ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে সকাল ৭টার দিকে লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, নিহতের পরনে লুঙ্গি রয়েছে। ধারণা করা হচ্ছে, ভোরে অজ্ঞাত কোনো গাড়ি ওই যুবককে চাপা দিলে তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents