৮:১৮ অপরাহ্ণ - মঙ্গলবার, ২৩ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পাবনার খবর

পাবনার খবর

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ১৪ জুন ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) :  

পাবনায় সেবক হত্যা মামলায় আটক
 শিবির নেতা আরিফুল ৫ দিনের রিমান্ডে

পাবনার হেমায়েতপুরে ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক শিবির নেতা আরিফুল ইসলামের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মামলার তদন্তকারী কর্মকর্তা পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) মুন্সী আবু কুদ্দুস জানান, মঙ্গলবার দুপুরে আটক আরিফুলকে পাবনা আমলী আদালত-১ এ হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানানো হয়। আদালতের বিচারক মো: নাজিমুদ্দৌলা শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এ নিয়ে চাঞ্চল্যকর এ হত্যা মামলায় আটক দু’জনকেই আলাদাভাবে ৫ দিনের রিমান্ডে নিলো পুলিশ। এর আগে গতকাল সোমবার একই আদালত আবুল হাশেম নামের এক সন্দেহভাজন আসামীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত শনিবার (১১ জুন) রাতে পাবনা সদর উপজেলার বাজিতপুর এলাকা থেকে হত্যায় জড়িত সন্দেহে পাবনা শহর শিবিরের সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলামকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, গত শুক্রবার (১০) জুন ভোরে প্রাত:ভ্রমনে বের হওয়ার পর পাবনার হেমায়েতপুরে ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে (৬২) কে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা মুন্সী আবু কুদ্দুস জানান, আটক শিবির নেতার কাছ থেকে উদ্ধারকৃত একটি মোবাইলে ৭টি মেসেজ পাওয়া গেছে। মোবাইল থেকে তার বান্ধাবীকে পাঠানো মেসেজে তিনি হত্যাকারীদের সম্পর্কে কিছু ইঙ্গিত দিয়েছেন। আমরা সে তথ্য গুলো নিয়ে কাজ করছি। আশা করি দ্রুত হত্যার ক্লু ও জড়িতদের বিষয়ে নিশ্চিত হতে পারবো।##
পুলিশের সাঁড়াশি অভিযানে পাবানায় ৮১ সিরাজগঞ্জে ৬৬ গ্রেপ্তার
পাবনায় সাঁড়াশি অভিযানে পাবনা জেলায় ৮১ জনকে এবং সিরাজগঞ্জ জেলায় ৬৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি, শিবির ও জামায়াত কর্মি-সমর্থকসহ বিভিন্ন মামলার এদের গেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
পাবনার ডি আই-১ আহসানুল হক জানান, পাবনা সদর ১১, সুজানগরে ৬, আটঘরিয়ায় ৫, বেড়ায় ৫, সাঁথিয়ায় ১০, আতাইকুলায় ৫, আমিনপুরে ৭, ঈশ্বরদীতে ১২, চাটমোহরে ১১, ভাঙ্গুড়ায় ৩ ও ফরিদপুরে ৬ জনকে পৃথক পৃথক অভিযান চালিয়ে আটক করা হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) লিটন কুমার সাহা জানান, দেশের চলমান আইন শৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে ৮১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে দেশব্যাপী সাঁড়াশি অভিযানের ৫ম দিনে সিরাজগঞ্জে ২ বিএনপি-জামায়াত কর্মী ও চার ডাকাতসহ বিভিন্ন নিয়মিত মামলার ৬৬জনকে আটক করেছে পুলিশ।
সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জামায়াত নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে সরকারী কাজে বাঁধাদান ও নাশকতার অভিযোগে মামলা রয়েছে। এছাড়াও মাদক, নারী নির্যাতনসহ নিয়মিত মামলার ওয়ারেন্টভুক্ত আরও ৩৪ জন আসামীকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের উর্ধ্বতন এই কর্মকর্তা।##

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

শুভ বিজয়া দশমীতে ভক্তদের ঢল

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুভ বিজয়া দশমী। একদিকে বিদায়ের সুর, অন্যদিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents