৮:৪৫ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / দিনাজপুরের খবর

দিনাজপুরের খবর

মোঃ আশরাফুল আলম-ফুলবাড়ী  (দিনাজপুর), ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

চোরাচালান ও সীমান্ত অতিক্রম না করার বিষয়ে
ফুলবাড়ীতে বিজিবির মতবিনিময় সভা ॥

চোরাচালান প্রতিরোধ ও সীমান্ত পারাপার না করার বিষয়ে জনসচেতনতা মুলক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার বেলা ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রুদ্রানী ডিওপি ক্যাম্প চত্তরে অনুষ্ঠিত হয়েছে।
ফুলবাড়ী ২৯ বিজিবি কর্তৃক আয়োজিত এই মতবিনিময় সভায় ২৯ বিজিবির অধীনায়ক লে:কর্ণেল কোরবান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল খালেকুজ্জামান পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা, দিনাজপুর সেক্টরের সহঅধীনায়ক লে: কর্ণেল রবিউল ইসলাম, সহকারি পুলিশ সুপার(ফুলবাড়ী সার্কেল) এটিএম ফয়জুর রহমান। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মওলানা মোহাম্মদ নবীউল ইসলাম, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন ও আলাদীপুর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান।
মতবিনিময় সভায় বক্তাগণ বাংলাদেশী জনগণকে অবৈধভাবে বাংলাদেশ ভারত সীমান্ত পারাপার, কাঁটাতারের বেড়া কাটা, সীমান্তের ওপার হতে চোরাপথে মাদক ও গরু না আনার বিষয়ে বেসামরিক জনগণের প্রতি অনুরোধ জানান। একই সাথে সীমান্তের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে একযোগে কাজ করার আহবান জানানো হয়।
মতবিনিময় সভায় এলুয়াড়ী ও কাজিহাল ইউনিয়নের বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

ফুলবাড়ীতে নসিমন-করিমন উল্টে গিয়ে ১১জন যাত্রী আহত ॥

news_pic2_phulbari_dinajpur 14.06.2016দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহি নসিমন(ভটভটি)উল্টে গিয়ে ওই নসিমন করিমনে থাকা ১১ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। একই ঘটনায় ওই নসিমনে থাকা দুটি গরু ঘটনাস্থলে মারা গিয়েছে।
গত সোমবার সন্ধা ৬টায় ফুলবাড়ী ঢাকা মহাসড়কে উপজেলার পুর্ব নারায়নপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, ওই নসিমনের চালক জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার করনজি গ্রামের মনির উদ্দিনের ছেলে মমতাজ আলী(৩৮), একই এলাকার দফিল উদ্দিনের ছেলে আফছার আলী(৪০), ফজি মন্ডলের ছেলে বাবু (৬০), দফিল উদ্দিনের ছেলে আমিনুল(৩৪), শুক্রুর আলীর ছেলে আতাসুল(৬১), মোফাজ্জল হোসেনের ছেলে আমির হোসেন (৪০), মোতালেব হোসেনের ছেলে মাহাবুব (৩৫), শুকুর আলী ছেলে আব্দুল আলীম(৫২), একই উপজেলার দরিয়া বাজার এলাকার সমশের আলীর ছেলে বেলাল(৫০), ওসমান গণির ছেলে রবিউল (৩৫) ও আমিনুল(৩২)। আহতরা সকলেই গরু ব্যবসায়ী জানা গেছে।
ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বলেন, পার্শ্ববর্তী আমবাড়ী গরুর হাট থেকে ছেড়ে আসা নসিমন দুটি গরু ও ১২জন যাত্রী নিয়ে পাঁচবিবি যাচ্ছিল। নসিমনটি পুর্ব নারায়নপুর গ্রামের নিকট গিয়ে নসিমনটির সামনের চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে গরু দুটি মারা যায় এবং নসিমনে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকর্মিরা উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তারা উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents