১২:৫০ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৮ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / উদ্ভাবনী আন্তর্জাতিক রোমিং সল্যুশন এনেছে মোবাইল ফোন অপারেটর রবি

উদ্ভাবনী আন্তর্জাতিক রোমিং সল্যুশন এনেছে মোবাইল ফোন অপারেটর রবি

robi roming      14.6.16টেকনোলজী ডেস্ক, ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নিয়মিত বিদেশ ভ্রমণকারী গ্রাহকদের জন্য দৈনিক ও সাপ্তাহিক ভিত্তিতে একটি উদ্ভাবনী আন্তর্জাতিক রোমিং সল্যুশন এনেছে মোবাইল ফোন অপারেটর রবি।

ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ক্যাম্বোডিয়া ভ্রমণকারী গ্রাহকরা এই সেবাটি গ্রহণ করতে পারবেন। অফারটির আওতায় দেশগুলোতে ভ্রমণকারী গ্রাহকরা দৈনিক ৯৯৯ টাকার প্যাকে আনলিমিটেড ডাটা, আনলিমিটেড লোকাল কল, আনলিমিটেড এসএমএস এবং বাংলাদেশের সাথে ২০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল (বাংলাদেশে) উপভোগ করতে পারবেন।

অন্যদিকে সাপ্তাহিক প্যাকের আওতায় ১ হাজার ৯৯৯ টাকায় আনলিমিটেড ডাটা, আনলিমিটেড লোকাল কল, আনলিমিটেড এসএমএস এবং বাংলাদেশে কথা বলার জন্য ৫০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কলের সুবিধা পাবেন গ্রাহকরা।

মঙ্গলবার (১০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, থাইল্যান্ড, সিঙ্গাপুর, নেপাল, বেলজিয়াম, হংকং, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ফ্রান্স, কোরিয়া, সৌদি আরব, জার্মানি, ইতালি, স্পেন, তুর্কি, নেদারল্যান্ড ও সুইজারল্যান্ড ভ্রমণের ক্ষেত্রেও রয়েছে আকর্ষণীয় রোমিং অফার। এক্ষেত্রে দৈনিক ৯৯৯ টাকার প্যাকে গ্রাহকরা আনলিমিটেড ডাটা, ৬০ মিনিট লোকাল কল, ১০টি এসএমএস এবং বাংলাদেশের সাথে ১০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল (বাংলাদেশে) উপভোগ করতে পারবেন। অন্যদিকে সাপ্তাহিক রোমিং প্যাকের আওতায় ১ হাজার ৯৯৯ টাকায় আনলিমিটেড ডাটা, ১৫০ মিনিট লোকাল কল, ৩০টি এসএমএস এবং বাংলাদেশের সাথে ৩০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কলের সুযোগ পাবেন গ্রাকহরা।

এছাড়া গ্রাহকদের প্রয়োজনের বিষয়টি মাথায় রেখে ৭৬টি দেশের জন্য রয়েছে রবি’র ‘মাসিক ডাটা রোমিং’ অফার। এর মধ্যে ২৫টি দেশে আনলিমিটেড এবং ৫১টি দেশে ১০০ মেগাবাইট ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দীর্ঘদিন ভ্রমণের ক্ষেত্রে এ অফারটি গ্রাহকদের প্রয়োজন মেটাবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

রোমিং সেবা গ্রহণের পরিমাণ জানতে এবং গ্রাহকের প্রয়োজন অনুযায়ী সেরা রোমিং সেবাটি বেছে নেয়ার জন্য ট্রাভেলার অ্যাপ নামে একটি সেবা চালু করেছে রবি। অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা তার পছন্দের রোমিং অফারটি বেছে নেয়া, রোমিং বিল ও লোকাল ইউসেজ জানা এবং যে দেশ ভ্রমণে যাচ্ছেন সেখানকরা রোমিং রেট জেনে নিতে পারবেন। আই ফোন ও অ্যানড্রয়েড উভয় ফোনে সেবাটি গ্রহণ করা যাবে। সৌজন্যে বাংলামেইল

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents