১০:৪৩ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অন্যান্য সংবাদ / আইন-আদালত / সাংবাদিক নেতা শওকত মাহমুদকে দুই মামলায় জামিন দিয়েছেন হাইকোর্ট

সাংবাদিক নেতা শওকত মাহমুদকে দুই মামলায় জামিন দিয়েছেন হাইকোর্ট

sowkot mahmud      14.6.16ঢাকা, ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মঙ্গলবার (১৪ জুন) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ হরতাল অবরোধে সময় যাত্রাবাড়ী এলাকায় পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে হত্যা মামলায় সাংবাদিক নেতা শওকত মাহমুদকে জামিন দিয়েছেন হাইকোর্ট। এ মামলাসহ অপর একটি মামলাতেও জামিন দেন।

পেট্রোল বোমা হামলার সে মামলাটি যাত্রাবাড়ী থানায় দায়ের করে পুলিশ। এছাড়াও রাজধানীর বাড্ডা থানায় আরো দুটি মামলায় তাকে জামিন দেয় আদালত।

আদালতে শওকত মাহমুদের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুজ্জামান কবির। তিনিই বিষয়টি বাংলামেইলকে জানিয়েছেন।
জানা গেছে, শওকত মাহমুদ ৪০টি মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। তার বিরুদ্ধে আরো মামলা থাকায় আপাতত কারামুক্ত হতে বাধা আছে শওকত মাহমুদের।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৮ আগস্ট বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের (বিএফইউজে) সভাপতি এ সাংবাদিক নেতাকে রাজধানীর পান্থপথের সামারাই কনভেনশন সেন্টারের গেট থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents