১১:০৪ অপরাহ্ণ - বুধবার, ১৭ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অন্যান্য সংবাদ / আইন-আদালত / সাভার হাইওয়ে থানার ওসি ও সঙ্গীরা ফিল্মি কায়দায় গাড়ি ভাঙলেন

সাভার হাইওয়ে থানার ওসি ও সঙ্গীরা ফিল্মি কায়দায় গাড়ি ভাঙলেন

auto reksa     14.6.16সাভার, ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): একটি পিকাপ নিয়ে এলেন সাদা পোশাকের কয়েকজন। তারপর ফিল্মি কায়দায় হকিস্টিক ও লাঠি হাতে গাড়ি থেকে নেমে ভাঙচুর চালালেন থ্রিহুইলার অটোরিকশাটি। এ ঘটনা ঘটে সোমবার রাত আটটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানা সংলগ্ন এলাকায়। ঘটনার পর জানা গেল এর নেতৃত্বে ছিলেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান।

পরে সাংবাদিকদের জানান, অটোরিকশা জব্দ করা যাচ্ছে না, তাই এই বিকল্প পথ বেছে নিয়েছেন তারা। সাদা পোশাকে এই ভাঙচুর আইনের বাইরে কি না সেটা আইনের কাছে জিজ্ঞেস করতে সাংবাদিকদের পরামর্শ দেন ওসি।

সাদা পোশাকে সব ধরনের অভিযান পরিচালনা বন্ধের নির্দেশ থাকার কথা জানালে তিনি উল্টো সাংবাদিকদের প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠেন।

দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার সামনে দাঁড়িয়ে অসহায় অটোচালক বাবুল হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, সারা দিন শাখা সড়কে গাড়ি চালিয়ে রাত আটটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল হয়ে জিরানীর নিজ বাড়ি ফিরছিলেন তিনি। আশুলিয়া থানাসংলগ্ন এলাকায় পৌঁছলে একটি পিকআপ ভ্যানে থাকা সাদা পোশাক পরিহিত কিছু লোক তাকে থামতে বলে। এরপর তিনি অটোরিকশাটি রাস্তার পাশে দাঁড় করান। এ সময় হাতে হকিস্টিক ও লাঠি নিয়ে কয়েকজন ব্যক্তি তাকে গালাগাল করতে করতে গাড়ি থেকে নেমে যেতে বলে। পরে তার গাড়িতে তা-ব চালায় তারা। এ সময় ভাঙচুর করে দুমড়ে-মুচড়ে দেওয়া হয় তার গাড়িটি।

স্থানীয় সাংবাদিকরা এই দৃশ্য ধারণ করতে গেলে তাদের সঙ্গেও দুর্ব্যবহার করে হকিস্টিক ও লাঠিধারীরা। পরে তা-ব চালানো লোকদের মধ্যে একজন নিজেকে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পরিচয় দেন।

এ সময় ঘটনাস্থলে সাংবাদিকরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুর রহমানকে একটি পোলো টি-শার্ট পরিহিত অবস্থায় পান। সাদা পোশাকে মহাসড়কে অভিযান পরিচালনা নিষিদ্ধের ব্যাপারে তাকে অবহিত করতে গেলে সাংবাদিকদের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।

পুলিশের এই কর্মকর্তা রাগী ভঙ্গিতে বলেন, “আপনাদের কোনো বক্তব্য থাকলে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তা আছে, সেখানে বলেন। আর অটোরিকশা জব্দ করে নিয়ে যাওয়া যাচ্ছে না বিধায় আমরা ভাঙচুরের এই বিকল্প পদ্ধতি অবলম্বন করছি। এটি আইনের বাইরে কি না সেটা আপনারা আইনের কাছে জিজ্ঞেস করেন।”

এরপর অটোরিকশা ও চালকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়েই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন হাইওয়ে থানার ওসি  ও তার সঙ্গী সাদা পোশাকধারী আরো তিন-চারজন। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents