১০:২৫ অপরাহ্ণ - সোমবার, ২২ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বিএনপি নেতা আসলাম ও জঙ্গি নেতাদের উদ্দেশ্য অভিন্ন : মনিরুল ইসলাম

বিএনপি নেতা আসলাম ও জঙ্গি নেতাদের উদ্দেশ্য অভিন্ন : মনিরুল ইসলাম

DMP Monirul      14.6.16ঢাকা, ১৪ জুন, ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম বলেছেন, বিএনপি নেতা আসলাম চৌধুরী দেশকে অস্থিতিশীল করে সরকারকে বেকায়দায় ফেলতে যে উদ্দেশে ইসরাইলি গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠক করেছিলেন ঠিক একই উদ্দেশ্য জঙ্গিদেরও। সাম্প্রতিক গুপ্তহত্যা এজন্যই চালানো হচ্ছে।

মনিরুল বলেন, জঙ্গি সংগঠন জেএমবি ও আনসারুল্লা বাংলাটিমের সঙ্গে দেশের বেশ কিছু রাজনৈতিক দলের উদ্দেশ্যের মিল রয়েছে।

এর আগে রাজধানীর কামরাঙ্গীচর এলাকা থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লা বাংলাটিমের দুজনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)।  গ্রেপ্তারকৃতরা হলেন সৈয়দ মোহাম্মদ মোজাহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম সোলায়মানী ওরফে আরাফাত। এ সময় তাদের কাছ থেকে ধর্মীয় বই ও চাপাতি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা স্লিপার সেলের জন্য অর্থ সংগ্রহ করতেন। তারা মূলত চট্টগ্রামে বসবাস করেন। সাংগঠনিক বৈঠক করতে তারা ঢাকার কামরাঙ্গীচরে আসেন।

তিনি আরও বলেন, তাদের ওপর আগে থেকেই গোয়েন্দা নজরদারি ছিল। গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। আনসারুল্লা বাংলাটিমকে অর্থ দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য বেশ কিছু ব্যবসায়ী অর্থ দিচ্ছেন। তাদের যাচাই-বাছাই করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents