৭:৩৭ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / দুই বিদেশীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে : চাঁদপুরে আইজিপি

দুই বিদেশীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে : চাঁদপুরে আইজিপি

IGP  03.04.15চাঁদপুর, ০৮ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, দুই বিদেশীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, এটি দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রে কারা জড়িত ছিল তা খুঁজে বের করা হবে। তদন্তে হত্যাকান্ডের মূল রহস্য বেরিয়ে আসবে।

এর আগে তিনি শহরের বিপণীবাগ এলাকায় জেলা কমিউনিটি পুলিশের কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম, ডিআইজি (অপারেশন) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ কে এম শহীদুল হক বলেন, বিদেশীদের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে।

আইজিপি আরো বলেন, দেশে দু’একটি ঘটনা ঘটলেই যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে তা বলা যাবে না। যেসব ঘটনাগুলো ঘটছে তা গুরুত্বের সাথে দেখা হচ্ছে। এগুলোর তদন্ত হচ্ছে এবং দক্ষ তদন্ত কর্মকর্তাদের সেখানে নিয়োজিত করা হয়েছে।
পুলিশ প্রধান বলেন, তদন্তে সবকিছু উদঘাটন শেষে তা জাতির সামনে তুলে ধরা হবে।

তিনি বলেন, পুলিশের প্রতি জনগণের আস্থা থাকতে হবে এবং পুলিশকে সময় দিতে হবে। জঙ্গীবাদ সন্দেহে যাদেরকে ধরা হচ্ছে তাদের বিষয়ে তদন্ত চলছে।

এছাড়া তিনি জেলা পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশের এক সভায় মিলিত হন। পরে তিনি হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশের ষষ্ঠদশ প্রতিষ্ঠাবাষিকী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এতে অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents