৭:০৯ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে : যুবলীগ চেয়ারম্যান

বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে : যুবলীগ চেয়ারম্যান

omor faruk    27.5.16ঢাকা, ২৭ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার যুবলীগ ঢাকা মহানগর উত্তরের ২১ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে। অথচ বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় তাদের দেশবিরোধী সকল ষড়যন্ত্র ভেস্তে গেছে। আইনশৃঙ্খলা ভালো আছে বলেই দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে আছে।

ওমর ফারুক বলেন, বাংলাদেশ পুলিশ নিজেদের দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশকে শান্তির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। আইনশৃঙ্খলা ঠিক না থাকলে দেশ এত সমৃদ্ধির পথে এগিয়ে যেতো না। পুলিশ বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় মানুষকে সার্বিকভাবে সাহায্য সহযোগিতা করছে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, আইনশৃঙ্খলা যদি ঠিক না থাকতো, সঠিকভাবে দায়িত্ব পালন না করতো, তাহলে দেশ এত সমৃদ্ধির পথে এগিয়ে যেত না। বিগত বছরে বিএনপি-জামায়াত দেশে যে অগ্নিসন্ত্রাস চালিয়েছে, পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করেছে পুলিশ তাদের বিরুদ্ধে সাহসী ভূমিকা পালন করেছে। এছাড়াও মাদক পাচার বন্ধ, পণ্য চোরাচালান, নারী পাচার রোধে পুলিশের ভূমিকা সবসময়ই প্রশংসনীয়।

তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ষড়যন্ত্র হচ্ছে। সকল ষড়যন্ত্রের  মোকাবেলা করতে হলে যুবলগীকে সর্বদায় সর্তক থাকতে হবে।

ওমর ফারুক বলেন, আজকে সারাদেশে ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগকে ঢেলে সাজানো হচ্ছে। প্রবীণ এবং নবীণদের সমন্বয়ে সংগঠনকে আরো শক্তিশালী করা হচ্ছে।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন- নগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল। প্রধান বক্তা ছিলেন ইসমাইল হোসেন।

আরও উপস্থিত ছিলেন, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুবনেতা শহীদ সেরনিয়াবাত, আসাদুল হক আসাদ, কাজী আনিছুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents